ভিতরে

সরকার মানুষকে সচেতন করে করোনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সরকার মানুষকে সচেতন করে করোনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেছে।  
তিনি বলেন, ‘সরকার করোনার শুরু থেকেই সবাইকে মাস্ক পরে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেছে। সরকার মানুষকে সচেতন করে করোনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেছে।’
আজ শনিবার সকালে বেরাইদ এ কে এম রহমতউল্লাহ  ষ্টেডিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  
মাহবুব উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে করোনা মোকাবেলা করে আমরা এগিয়ে যাবো।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ১০০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত খাবার ও ঈদ সামগ্রী তুলে দেন আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক। 
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এসময় মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ কে এম রহমতউল্লাহ এমপি, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বক্তব্য রাখেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি প্রমুখ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ধর্মঘট ডাকার ব্যাপারে পাইলটরা কোন আলটিমেটাম দেয়নি : বিমান সিইও

চাঁপাইনবাবগঞ্জে মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল ও এ্যাডঃ মিজানুর রহমান মিজানের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল