ভিতরে

নাটোরে অসহায়দের মাঝে ঈদের ভিজিএফ চাল বিতরণ

ঈদ-উল-আযহা উপলক্ষে জেলার এক লাখ ২০ হাজার ৮৩২ অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম চলছে। আজ শনিবার নাটোর পৌরসভা এলাকার দুইটি ওয়ার্ডে উপকারভোগীদের হাতে চালের প্যাকেট তুলে দেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
বেলা ১২টায় নাটোর কানাইখালী পুরনো স্টেডিয়াম ও সাড়ে ১২টায় শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে ৩ নম্বর ওয়ার্ডের ৪০০ অসহায় পরিবারের মাঝে মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন সংসদ সদস্য শিমুল।  
ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাসসহ স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।
নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি জানান, নাটোর পৌরসভার নয়টি ওয়ার্ডে মোট চার হাজার ৬২১ পরিবারকে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে। গতকাল পৌরসভার ১, ২ ও ৬ নম্বর ওয়ার্ডে চাল বিতরণ কার্যক্রম সমাধা হয়েছে।
জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দিন আল-ওয়াদুদ বাসস’কে বলেন, ঈদ উপলক্ষে জেলার আটটি পৌরসভা এবং ৫২টি ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে গত এক সপ্তাহ যাবৎ ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম চলছে। আগামী সোমবারের মধ্যে জেলার জন্যে বরাদ্দকৃত মোট এক লাখ ২০ হাজার ৮৩২ অসহায় পরিবারের নিকট এই চাল বিতরণ কার্যক্রম সম্পন্ন হবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

রপ্তানিমুখী শিল্প লকডাউনে সচল রাখতে চিটাগাং চেম্বারের আহ্বান

চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৪ হাজার ৮২১ পরিবার