ভিতরে

স্বাস্থ্যবিধি মেনে সিলেটে সকল রুটে ট্রেন ও বাস চলাচল শুরু

করোনার জন্য সরকার ঘোষিত লকডাউনের পর আজ সিলেট থেকে ঢাকা ও চট্টগ্রামের পথে ট্রেন ও দেশের সকল রুটে বাস চলাচল শুরু হয়েছে।
বৃহস্পতিবার  সকাল থেকে বিকেল পর্যন্ত  ঢাকা ও চট্টগ্রামের পথে নির্ধারিত সময়ে ট্রেনগুলো যাত্রী নিয়ে নিজ নিজ গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়।
সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোঃ খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান,সরকারের নির্দশনা মোতাবেক ট্রেনের আসন সংখ্যার অর্ধেক যাত্রী নিয়ে ট্রেন গুলো গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে গেছে।সিলেট চট্রগ্রাম রুটে পাহাড়িকা এক্সপ্রেস ও উদয়ন এক্সপ্রেসসহ ২টি ও সিলেট-ঢাকা রুটে পারাবত,জয়ন্তিকা, উপবন ও কালনি এক্সপ্রেস নিয়ে ৪টিসহ সর্বমোট ৬টি ট্রেন ওই রুটে যাতায়াত করে থাকে। বর্তমানে লকডাউন শীতিল করলে দির্ঘদিন পর এ রুটে কালনি এক্সপ্রেস ছাড়া মোট ৫টি ট্রেন চালুকরা হয়েছে বলে জানান রেলওয়ের এ কর্মকর্তা। 
এদিকে ঈদ সামনে ঘরমুখি মানুষের ভিড় ছিলো সিলেট রেল স্টেশনে,স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের ট্রেনে চড়ার বিষয়টি নিয়ে রেলওয়ে কর্তৃপক্ষের কঠোর কড়াকড়ি ছিলো লক্ষণীয়। এদিকে আজ বৃহস্পতিবার সকাল থেকে স্বাস্থবিধি মেনে সিলেটের কদমতলি কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সারাদেশের সকল রুটে আন্তঃজেলার বাস চলাচল শুরু হয়েছে। পরিবহন নেতা সৈয়দ মকসুদ আহমদ বাসস’কে জানান ঈদুল আযহা সামনে রেখে সকাল থেকে ঘরমুখো মানুষের প্রচুর ভিড় ছিলো বাস টার্মিনালে,তবে স্বাস্থ্যবিধি মেনে সীটে বসিয়ে যাত্রীদেরকে গন্তব্যের উদ্দেশ্যে বাসগুলো চলাচল করে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

কাপ্তাইয়ে ৩শ’ ফুট পাহাড়ের ওপরে ও প্রধানমন্ত্রীর দেয়া নতুন ঘর

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত