ভিতরে

জয়পুরহাটে ইফা’র জাকাত ও অনুদান বিতরণ

ইসলামিক ফাউন্ডেশন (ইফা) জেলা কার্যালয় আজ বুধবার জাকাত, অনুদান ও সুদমুক্ত ঋণ হিসেবে ৮১ জনের মধ্যে ৪ লাখ ৫৮ হাজার ৩৬৭ টাকা বিতরণ করেছে। 
জাকাত ও অনুদান বিতরণ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
সভাপতিত্ব করেন- ইফা জয়পুরহাট জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহজাহান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, জয়পুরহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি প্রমুখ। 
অনুষ্ঠানে সরকারি জাকাত হিসেবে ২৬ জন অসহায় ও দুস্থ ব্যক্তির হাতে ১ লাখ ৫৮ হাজার ৩৬৭ টাকার চেক, ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট থেকে প্রাপ্ত অনুদান ৪৫ জনের হাতে ১ লাখ ৮০ হাজার টাকার চেক ও ইমাম ও ময়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সুদমুক্ত ঋণ হিসাবে ১০ জনের হাতে ১ লাখ ২০ হাজার টাকার চেক তুলে দেন প্রধান অতিথি। অনুষ্ঠানে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মসজিদে আগত মুসল্লিদের টিকা গ্রহণ ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে উদ্বুদ্ধ করার জন্য ইমাম ও মুয়াজ্জিনের প্রতি আহবান জানানো হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

গোপালগঞ্জের মুকসুদপুরে কর্মহীন ২১ হাজার পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

চট্টগ্রাম চিড়িয়াখানায় ইনকিউবেটরে জন্ম নেয়া অজগরের ২৮ বাচ্চা বনে অবমুক্ত