ভিতরে

নাটোরে ‘৩৩৩’ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা পেল শত পরিবার

নাগরিক সেবার কল সেন্টার ‘৩৩৩’ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা পেয়েছে নাটোর সদর উপজেলায় কর্মহীন হয়ে পড়া শত অসহায় পরিবার। আজ সোমবার বেলা সাড়ে এগারোটায় নাটোর সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপকারভোগীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা হস্তান্তর করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি এবং নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফরোজা খাতুন এ সময় উপস্থিত ছিলেন।
করোনা সংক্রমণ পরিস্থিতিতে নাটোর সদর উপজেলার নাটোর পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষের মাঝে হস্তান্তরকৃত খাদ্য সহায়তার প্রত্যেক প্যাকেটে দেয়া হয়েছে ১০ কেজি চাল, আধা কেজি মসুরের ডাল, দুই কেজি আলু, এক কেজি করে লবন ও পেঁয়াজ এবং এক লিটার সয়াবিন তেল।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফরোজা খাতুন জানান, চলমান কঠোর বিধিনিষেধ শুরু হওয়ায় বিভিন্ন এলাকার খেটে খাওয়া মানুষ কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে। কর্মহীন অসহায় এসব মানুষের ফোন কল পেয়ে আজ তাদেরকে খাদ্য সহায়তা প্রদান করা হলো।
সংসদ সদস্য শিমুল বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মানবিক সরকার সব সময় অসহায় মানুষের পাশে থাকবে। যে কোন মানুষের খাদ্য সংকট মোকাবেলা এবং করোনা সংক্রমণ পরিস্থিতিতে চিকিৎসা সেবা প্রদানে আমরা তাদের পাশে থাকবো।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

‘মেজর ওসামার’ বাড়ি থেকে বোমার সরঞ্জাম উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ২