ভিতরে

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।
নিহতের নাম এম. এ. লতিফুর রহমান (৩৪)। তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায়। বর্তমানে তিনি যাত্রাবাড়ীর ধনিয়া এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছিলেন। 
পুলিশ জানায়,  শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর নিউমার্কেট থানার সায়েন্স ল্যাবরেটরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) আনা হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের নায়েক মো. জাকির হোসেন আজ রোববার বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 
তিনি  জানান, শনিবার দিবাগত  রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর নিউমার্কেট থানার সায়েন্স ল্যাবরেটরির সামনে একটি ট্রাক পুলিশ  কনস্টেবলের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি  সড়কে  ছিটকে পড়ে গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠান। 
পুলিশের নায়েক জাকির আরও জানান, তার আইডি কার্ড থেকে নাম-ঠিকানা পাওয়া গেছে। তিনি শাহবাগ থানার হাইকোর্ট মাজার মসজিদের উত্তর গেটে ডিউটি করতেন।  ডিউটি শেষে যাত্রাবাড়ীর বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। 
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে। 
নিউমার্কেট থানার অফিসার ইনচার্জ  (ওসি) এস,এম কাইয়ুম জানান, সাইন্সল্যাবে একটি ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্য  নিহত হয়েছেন। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

আগামীদিনের ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে পদ্ধতিগত পরিবর্তন অপরিহার্য : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

গাড়িচাপায় গুরুতর আহত এএসআই লিটনের মৃত্যু