ভিতরে

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

জেলায় চার হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস বিস্তার রোধে বিধি-নিষেধ আরোপের ফলে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার অসহায় মানুষের হাতে বৃহ¯পতিবার সকালে সার্কিট হাউজ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে সামগ্রী তুলে দেন অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি। 
এসময় উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা লুৎফর রহমান এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 
উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, গুঁড়া দুধ, সেমাই, সাবান, স্যা¤পুসহ অন্যান্য সামগ্রী। প্রথম পর্যায়ে মোট ৪ হাজার পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়েছে। 
সামগ্রী বিতরণের আগে বক্তৃতায় প্রধান অতিথি সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান। জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে এবং এ কর্মসূচি অব্যাহত থাকবে।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় বরগুনা জেলা প্রশাসন ও জেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ এ কর্মসূচি বাস্তবায়ন করছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

কুড়িগ্রামে নদী ভাঙনে গৃহহীনদের মাঝে ঢেউটিন ও অর্থ প্রদান

সিলেট বিভাগে একদিনে করোনায় আক্রান্ত ৩৮৯, মৃত্যু ৩ জন