ভিতরে

নয়্যারই থাকছেন বায়ার্নের অধিনায়ক

আগামী মৌসুমে বায়ার্ন মিউনিখের অধিনায়ক হিসেবে ম্যানুয়েল ন্যয়ারের নাম নিশ্চিত করেছেন নতুন কোচ জুলিয়ান নাগলসম্যান। এই তালিকায় আরো অনেকেই এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত নয়্যারের ওপরই আস্থা রেখেছেন নাগলসম্যান।
আরবি লিপজিগের হয়ে দুটি সফল মৌসুম কাটানোর ৩৪ বছর বয়সী নাগলসম্যানকে বায়ার্নের কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়। জার্মান জাতীয় দলের দায়িত্বে চলে যাবার কারনে হান্সি ফ্লিকের স্থলাভিষিক্ত হয়েছেন নাগলেসম্যান। 
নতুন কোচ জানিয়েছেন ৩৫ বছর বয়সী জার্মান গোলরক্ষক নয়্যারই আসন্ন মৌসুমে বায়ার্নের অধিনায়ক হিসেবে থাকছেন। ২০১৭ সালের ফিলিপ লামের অবসের পর থেকে এই দায়িত্ব আস্থার সাথে পালন করে আসছেন নয়্যার। বায়ার্নের কোচ হিসেবে প্রথম সংবাদ সম্মেলনে নাগলসম্যান ইউরো ২০২০‘এ লেরয় সানের ফর্মহীনতায় সমালোচকদের বিপক্ষেও কথা বলেছেন। এ সম্পর্কে তিনি বলেন, ‘অবশ্যই আমি সবকিছু আলোচনা করেই করেছি। আমি নিশ্চিত আমরা একজন শক্তিশালী সানেকেই দেখতে পাব।‘
ম্যানচেস্টার সিটি থেকে গত মৌসুমে হাই-প্রোফাইল ট্রান্সফার হিসেবে বায়ার্নে আসার পরেও এখনো পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি সানে। 
আগামী ১৩ আগস্ট বরুশিয়া মনচেনগ্ল্যাডবাখের বিপক্ষে ম্যাচ দিয়ে বুন্দেস লিগা মৌসুম শুরু করবে বায়ার্ন। তার আগে প্রাক-মৌসুম বেশ কিছু প্রীতি ম্যাচ খেলার পর ৮ আগস্ট পঞ্চম টায়ারের দল ব্রেমার এসভির বিপক্ষে জার্মান কাপের ম্যাচ দিয়ে প্রথম কোন প্রতিদ্বন্দ্বীতামূলক ম্যাচে নাগলসম্যানের অধীনে মাঠে নামবে বায়ার্ন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ডেনমার্কের রূপকথার গল্প শেষ করে ফাইনালে ইংল্যান্ড

ডেনমার্কের বিপক্ষে পেনাল্টিটি সঠিক ছিল : স্টার্লিং