ভিতরে

নাঙ্গলকোটে আশ্রয়ণ প্রকল্পের ১৪৩টি ঘরের কাজ দ্রুত এগিয়ে চলছে

ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় কুমিল্লার নাঙ্গলকোটে নির্মাণাধীন ১৪৩ টি ঘরের কাজ দ্রুত এগিয়ে চলছে। আজ বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৯ টায় আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরগুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের অধীনে অসহায় গৃহহীন ও ভূমিহীন পরিবারকে উপহার হিসেবে নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ১৬ টি, জোড্ডা পশ্চিম ২৩টি, হেসাখাল-১৫ টি, বাঙ্গড্ডা ১১ টি, মৌকড়া- ১৫ টি, রায়কোট দক্ষিণ ১৬ টি, দৌলখাড় ৮ টি এবং পেরিয়া ইউনিয়নে ৩৯ টি সহ মোট ১৪৩ টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। এসব নির্মাণাধীন  প্রকল্প ও গৃহ নির্মাণ কাজের অগ্রগতির বিষয়ে খোঁজখবর নিতে পরিদর্শনে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বাসসকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি স্বপ্ন ছিল দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না, তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী মুজিব বর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় নাঙ্গলকোট উপজেলায় ১৪৩টি নির্মাণধীন ঘরগুলো চলতি মাসের শেষের দিকে ভূমিহীনদের কাছে বুঝিয়ে দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

বান্দরবানের লামায় ২ হাজার ৮২০ দুঃস্থ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

ভোলায় লকডাউন বাস্তবায়নে ৪ জনের জেল ও ১০০ জনকে জরিমানা