ভিতরে

জিম্বাবুয়ের উদ্দেশ্যে যাত্রা করলো ওয়ানডে ও টি-২০ দল

আজ সকালে জিম্বাবুয়ের উদ্দেশ্যে যাত্রা করেছে বাংলাদেশ ওয়ানডে ও টি-২০ ক্রিকেট দল। সেখানে পৌঁছানোর পর এক দিনের কোয়ারেন্টাইন   শেষে টেস্ট দলের  সদস্যদের সঙ্গে যুক্ত হবেন তারা। ইতোমধ্যে শুরু হওয়া সফরের একমাত্র টেস্ট ম্যাচটি আজ দ্বিতীয় দিনে গড়িয়েছে। 
ওয়ানডে দলের নেতৃত্ব দিবেন তামিম ইকবাল। হাঁটুর ইনজুরির কারণে টেস্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। ডাক্তারের পরামর্শ ছিল দীর্ঘ সময় বিশ্রামে থাকার। যা ইনজুরি থেকে তাকে পরিপুর্ন ভাবে পরিত্রান দিতে পারে। 
ওয়ানডে দলের নেতৃত্ব পাবার পর থেকে বেশ ঝুঁকি নিয়েই কয়েকটি সিরিজে খেলার ঘোষনা দেন  দেন তামিম। সফরে ওয়ানডে খেললেও  টি-২০ সিরিজে খেলবেন না তিনি।  সংক্ষিফÍ ভার্সনে  নেতৃত্বে আছেন মাহমুদুল্লাহ রিয়াদ।   
জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের খেলা অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৬, ১৮ ও ২০ জুলাই। এরপর স্বাগতিক দলের বিপক্ষে তিন ম্যাচের আন্তর্জাতিক টি-২০ সিরিজে প্রতিদ্বন্দ্বিতা করবে সফরকারী টাইগার দল। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৩, ২৫ ও ২৭ জুলাই। টাইগাররা একমাত্র ওয়ানডে অনুশীলন ম্যাচটি খেলবে ১৪ জুলাই।  
ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধি:), নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন, নুরুল হাসান শাওন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম। 
টি-২০ স্কোয়াড:  মাহমুদুল্লাহ রিয়াদ (অধি:), তামিম ইকবাল, নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামিম হোসেন পাটওয়ারি, নুরুল হাসান শাওন, নাসুম আহমেদ, শেখ মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

রিয়াদের সেঞ্চুরিতে ৮ উইকেটে ৪০৪ রান নিয়ে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ

বিসিক ক্ষুদ্র উদ্যোক্তাদের ৫০ কোটি টাকার প্রণোদনা ঋণ বিতরণ করেছে