ভিতরে

ইন্টার মিলান থেকে হাকিমিকে দলে নিল পিএসজি

মরক্কোর ডিফেন্ডার আচরাফ হাকিমিকে ইন্টার মিলান থেকে পাঁচ বছরের চুক্তিতে দলে নিয়েছে পিএসজি। যদিও চুক্তির বিস্তারিত সম্পর্কে আর কিছু জানায়নি ফেঞ্চ লিগ ওয়ান জায়ান্টরা। 
২২ বছর বয়সী হাকিমি রিয়াল মাদ্রিদের ইয়ুথ একাডেমী থেকে ২০১৭ সালে সিনিয়র দলে সুযোগ পান। ২০১৭-১৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জয়ী রিয়াল মাদ্রিদের সদস্য ছিলেন তিনি। 
ফরাসী গণমাধ্যম সূত্রে জানা গেছে এই রাইট ব্যককে দলে নিতে পিএসজি ৬০ মিলিয়ন ইউরো ব্যয় করেছে। ২০১৯ সালে বুন্দেসলিগায় বরুসিয়া ডর্টমুন্ডে ধারে খেলতে গিয়েছিলেন হাকিমি। ঐ বছর বরুসিয়া জার্মান সুপার কাপের শিরোপা জয় করে। এরপর ইন্টার মিলানে যোগ দেবার পর গত মৌসুমে সিরি-এ শিরোপা জয় করেন হাকিমি। 
পিএসজির ওয়েবসাইটে হাকিমি বলেছেন, ‘আমি আজ অত্যন্ত গর্ববোধ করছি। স্পেন, জার্মানী, ইতালির অভিজ্ঞতার পর এখন পিএসজি আমাকে নতুন এক অধ্যায় খোলার সুযোগ করে দিয়েছে। নতুন সতীর্থ ও সমর্থকদেও সাথে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। পার্ক ডি প্রিন্সেসের সময়টা আমি পুরোপুরি ভাবে উপভোগ করতে চাই। ক্লাব আমার থেকে যা প্রত্যাশা করে আশা করছি তার শতভাগ দিতে পারবো।’
মরক্কো জাতীয় দলের হয়ে হাকিমি এ পর্যন্ত ৩৬ ম্যাচের ৪ গোল করেছেন। ২০১৬ সালে জাতীয় দলে তার অভিষেক হয়। 
মরিসিও পোচেত্তিনোর পিএসজি ইতোমধ্যেই নতুন মৌসুমকে সামনে রেখে নেদারল্যান্ডের মিডফিল্ডার গিওর্গিনিও উইজনালডামকে লিভারপুল থেকে চুক্তিভূক্ত করেছে। এছাড়া স্থানীয় গণমাধ্যমের সূত্রমতে জানা গেছে ইতালিয়ান গোলরক্ষক গিয়ানলুইগি ডোনারুমা ও স্প্যানিশ অভিজ্ঞ ডিফেন্ডার সার্জিও রামোসের সাথে তারা চুক্তির দ্বারপ্রান্তে রয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ফাইনালে পৌঁছানোর লক্ষ্য পূরণ হওয়ায় উচ্ছসিত মানচিনি

নিষেধাজ্ঞার কারনে কোপা আমেরিকার ফাইনালে খেলতে পারছেন না জেসুস