ভিতরে

চট্টগ্রামের ২২ স্থানে স্বল্প মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

দীর্ঘ ১৫ দিন বন্ধ থাকার পর ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) চট্টগ্রাম নগরীর ২২ স্থানে স্বল্প মূল্যে  পণ্য সামগ্রী বিক্রি শুরু করেছে। 
ঈদুল আজহার ছুটি ছাড়া আগামী ২৯ জুলাই পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন স্থানে  ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে এই সেবা চলমান থাকবে।
সোমবার সকাল ১১টা থেকে চট্টগ্রাম নগরের ২২টি স্থানে ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে এ কার্যক্রম শুরু করা হয়। এর আগে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার থেকে সারাদেশে এ কার্যক্রম শুরু হওয়ার তথ্য জানায় টিসিবি।
টিসিবির এসব পণ্য বাজার মূল্য থেকে প্রতি কেজিতে ১৩ টাকা থেকে ৩০ টাকা পর্যন্ত কম দামে পাওয়া যাবে। প্রতিটি ট্রাক থেকে একজন ক্রেতা প্রতি কেজি চিনি ৫৫ টাকায়, প্রতি কেজি মসুর ডাল ৫৫ টাকায় এবং প্রতি লিটার সয়াবিন তেল ১০০ টাকায় ক্রয় করতে পারবেন। একজন ক্রেতা ২ কেজি চিনি, ২ কেজি ডাল এবং ১ লিটার থেকে ৫ লিটার পর্যন্ত সয়াবিন তেল ক্রয় করতে পারবেন। 
টিসিবি’র চট্টগ্রাম আঞ্চলিক প্রধান জামাল উদ্দিন বলেন, সরকার ঘোষিত লকডাউন ও ঈদুল আজহাকে সামনে রেখে সাধারণ মানুষের কাছে কম দামে পণ্য সরবরাহ করতে আমরা আজ সোমবার থেকে ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে স্বল্প মূল্যে পণ্য সামগ্রী বিক্রি শুরু করেছি। গত ঈদুল ফিতরের আগেও টিসিবি থেকে আমরা এই কার্যক্রম পরিচালনা করেছিলাম। তবে পূর্বের তুলনায় এবার আরও বেশি তেল, ডাল ও চিনি সরবরাহ করবে টিসিবি।
তিনি জানান, নগরের চান্দগাঁও, মুরাদপুর, বিবিরহাট, ২ নম্বর গেট, আগ্রাবাদ, বন্দর, ইপিজেড থানার সামনে, স্টিলমিল বাজার, কাটগড়, চকবাজার ধনিরপুল, জামালখান মোড়, আন্দরকিল্লা, নিউমার্কেট মোড়, আলকরণ, চট্টগ্রাম আদালত এলাকা, উত্তর কাট্টলী এবং হালিশহরে টিসিবির ভ্রাম্যমাণ ট্রাক থেকে পণ্য কিনছেন ক্রেতারা।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বিএসএমএমইউয়ে প্রথম ডোজে ৪৯ হাজার ৯০২ এবং দ্বিতীয় ডোজে ৪৮ হাজার ৬৬ জনের করোনা টিকা গ্রহণ

বগুড়ায় পক্ষকালব্যাপী বিসিক-অনলাইন পণ্য মেলা শুরু