ভিতরে

তথ্য ও সম্প্রচার মন্ত্রীর উদ্যোগে রাঙ্গুনিয়ার ৬শ’ সিএনজি অটোরিকশা চালককে খাদ্য-সামগ্রী সহায়তা প্রদান

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদের উদ্যোগে লকডাউনে বেকার হয়ে পড়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ৬শ’ সিএনজি অটোরিকশা চালককে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে।   
শনিবার  দুপুরে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলার ৮টি সিএনজি অটোরিক্সা চালক সমিতির নেতৃবৃন্দের হাতে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট হস্তান্তর করা হয়। তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়।
এউপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের কর্মকর্তা মাষ্টার আবদুর রউফ। তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আসলাম খাঁন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, কাউন্সিলর জসিম উদ্দিন শাহ, হালিম আব্দুল্লাহ, বদিউল খায়ের লিটন চৌধুরী, সিএনজি অটোরিকশা চালক মো. ইয়াকুব, নুরুল আজিম মনু ও মো. আকতার।
 আবদুর রউফ জানান, ‘গত বছর করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে তথ্যমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়ার প্রায় ৫০ হাজার পরিবারে খাদ্য সামগ্রী সহায়তা দেয়া হয়। এবারও প্রথম পর্যায়ে লকডাউনের কারণে উপজেলার ৮টি সিএনজি অটোরিক্সা চালক সমিতির সদস্যদের মাঝে ৬শ’ প্যাকেট খাদ্য সামগ্রী সহায়তার প্যাকেট বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, লবন ও চিনিসহ ২৫ কেজি নিত্যপণ্য রয়েছে।’ লকডাউনের কারণে সঙ্কটে পড়া রাঙ্গুনিয়ার বিভিন্ন শ্রেণী পেশার দুঃস্থ অসহায়দের মাঝে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে তিনি জানান।
ত্রাণ পেয়ে সিএনজি অটোরিক্সা চালকরা তথ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানে বলেন, লকডাউনের তিন দিনের মাথায় এভাবে সহায়তা নিয়ে পাশে দাঁড়ানোতে অন্ততঃ এই দুঃসময়ে পরিবার নিয়ে তাদের না খেয়ে থাকতে হবে না।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ডিজিটাল দেশ হিসেবে সারা বিশ্বের কাছে বাংলাদেশ খ্যাতি পেয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী

পাড়া-মহল্লায় গণজমায়েত বন্ধে বিশেষ অভিযান চালাবে র‌্যাব