ভিতরে

করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় স্থগিত বিসিবির এজিএম

দেশব্যাপী করোনার সংক্রম বেড়ে যাওয়ায় এবং সরকার কঠোর লকডাউন দেয়ায় স্থগিত করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বার্ষিক সাধারণ সভা (এজিএম)। করোনা পরিস্থতির উন্নতি ঘটলে সাধারণ সভার নতুন তারিখ ঘোষণা করা হবে।
গত ১৫ জুন বিসিবির ১০ম বোর্ড সভায় চলতি বছরের শেষদিকে বিসিবির নতুন বোর্ড সদস্য নির্বাচন ও ৭ জুলাই বার্ষিক সাধারণ সভার তারিখ নির্ধারন করা হয়েছিল। তবে করোনা পরিস্থিতির কারণে আপাতত তা স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
তিনি আজ সাংবাদিকদের বলেন,‘ এই মুহুর্তে দেশের যে পরিস্থিতি, তা এজিম আয়োজনের জন্য উপযুক্ত নয়। অধিকাংশ কাউন্সিলরকে ঢাকার বাইরে থেকে আসতে হবে। যা বর্তমান পরিস্থিতিতে কোন ভাবেই সম্ভব নয়। তাই এটি স্থগিত করা হয়েছে।
৭ জুলাইয়ের জন্য সব রকম প্রস্তুতিই সম্পন্ন করা হয়েছিল। দুপুর সাড়ে ১২টায় রেডিসন হোটেলে শুরু  হবার কথা ছিল এজিএম। কিন্তু দেশের করোনা পরিস্থিতি ভাল নয়, যা ঢাকার বাইরে থেকে আগত  কাউন্সিলরদের জন্য ঝুকিপুর্ন । তাই আপাতত এটি স্থগিত করা হয়েছে।’ 
পরিস্থিতির উন্নতি হলে এজিএমের নতুন তারিখ ঘোষনা করা হবে বলে জানান এই ক্রীড়া সংগঠক। তিনি বলেন,‘ পরিস্থিতির উন্নতি হলে আমরা নতুন তারিখ ঘোষণা করব।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

চিলিকে হারিয়ে কোপার সেমি-ফাইনালে ব্রাজিল

ক্যারিবীয় অঞ্চলের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে ঘূর্ণিঝড় এলসা