ভিতরে

কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

জেলার দেবীদ্বারে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে আজ শুক্রবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৬ জন ব্যাক্তি, প্রতিষ্ঠান ও পরিবহনকে ১১ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।
সকাল ৬ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দেবীদ্বার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
উপজেলা সদরসহ উপজেলার বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে সংক্রমণ রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে ২৬ টি মামলায় মোট ১১ হাজার ৪ শত টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন ভূমি অফিসের অফিস সহায়ক রতন কুমার দেবনাথ, দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এ,এস,আই) ইকরাম হোসেন প্রমুখ।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গিয়াস উদ্দিন বাসসকে বলেন, করোনা সংক্রমণ রোধে সারাদেশে কঠোর লকডাউন’র ঘোষণা দিয়েছেন সরকার। লকডাউন কার্যকরে সকাল থেকে মাঠে কাজ করে যাচ্ছি, সরকারি আইন অমান্য করে জরুরী প্রয়োজন ছাড়া যারা মাক্স ছাড়া ঘর থেকে রাস্তায় বের হওয়া ব্যাক্তি, গণপরিবহন, পিকআপ ভ্যান, মোটর সাইকেল, সিএনজি, রিক্সা চালাচ্ছেন ও দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখেছেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

নড়াইলে লকডাউনের দ্বিতীয় দিনে কঠোরভাবে পালিত হচ্ছে

ফেনীতে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও তৎপর প্রশাসন