ভিতরে

সিলেট বিভাগে করোনায় নিহত ৩,আক্রান্ত ২৬২ জন

সিলেট বিভাগে গত একদিনে করোনাভাইরাসে ৩ জনের মৃত্যু এবং আরও ২৬২ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের সংখ্যা আগের দিনের চেয়ে ৪ জন বৃদ্ধি পেয়েছে।
বুধবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। গতকাল সোমবার সকাল ৮ টা পর্যন্ত গত একদিনে সিলেট বিভাগে করোনায় নিহত ৩ জনের মধ্যে ২জন সিলেট জেলার ও ১ জন সুনামগঞ্জ জেলার। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মোট মারা গেছে ৪৭১ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮৪, সুনামগঞ্জের ৩৩, হবিগঞ্জের ১৯ ও মৌলভীবাজার জেলার ৩৫ জন রয়েছেন। স্বাস্থ্য বিভাগের তথ্য মতে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত ২৬২ জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ সংখ্যক ১৭৯ জন । এছাড়া সুনামগঞ্জের ২৭, হবিগঞ্জের ৩১ ও মৌলভীবাজার জেলার ২৫ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ হাজার ৭৮২ জনে। এর মধ্যে সিলেট জেলায় ১৭ হাজার ৪৭, সুনামগঞ্জে ২ হাজার ৯৯৫, হবিগঞ্জে ২ হাজার ৭৪৪ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৯৯৬ জন।
এ দিকে সিলেট বিভাগের চার জেলায় গত এক দিনে করোনা থেকে সুস্থ্য হয়ে উঠেছেন ৭৭ জন। সুস্থ্য হওয়াদের মধ্যে সিলেট জেলায় ৬৭ ও মৌলভীবাজার জেলার ১০ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ্য হয়েছেন ২৩ হাজার ৫৭৩ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ১ সুনামগঞ্জের ২ হাজার ৮২০, হবিগঞ্জের ২ হাজার ১১০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৬৪২ জন।
অন্য দিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনা আক্রান্ত  হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ২১ জন, হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে সিলেট জেলার ১৭ ও মৌলভীবাজার জেলার ৪ জন। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ৩৪৩ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে সিলেট জেলায় ৩২৭, সুনামগঞ্জের ৭, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলায় ৭ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ১১৯ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। যা আগের দিনের চেয়ে ৭ জন বেশি। গত এক দিনে কোয়ারেন্টাইনে যাওয়াদের মধ্যে সকলেই সিলেট জেলার। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৭৭ জন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ভোলায় বিজ্ঞান চর্চা বিষয়ক কর্মশালা

মাগুরা জেলা পরিষদের বাজেট ঘোষণা