ভিতরে

চাকুরি নিয়ে দুঃশ্চিন্তা নেই দেশ্যমের

ইউরো ২০২০ থেকে ফ্রান্স বিদায় নিলেও  কোচ দেশ্যমের চাকুরিতে কোন প্রভাব ফেলবে না বলে স্পস্ট  জানিয়ে দিয়েছেন ফরাসি ফুটবল ফেডারেশনের সভাপতি নোয়েল  লি গ্রায়েট।  তবে কোচের সঙ্গে কথা বলবেন তিনি। 
দু:খ জনক ভাবে ফ্রান্সের বিদায়ের ঘটনা দেশ্যমের চাকুরিতে প্রভাব ফেলবে কিনা- মঙ্গলবার ফরাসি অলিম্পিক কমিটির সাধারণ সভায় জানতে চাইলে জবাবে একথা বলেন গ্রায়েট। শেষ ষোলর ম্যাচে টাইব্রেকারে সুইজারল্যান্ডের কাছে হেরে ইউরো থেকে বিদায় নিলে হুমকিতে পড়ে যায় ফ্রান্সের কোচের পদে দেশ্যমের ভবিষ্যৎ।
ফরাসি ফুটবল প্রধান বলেন,‘ আমি মনে করিনা এমনটি হবে। এ রকম কোন চিন্তা আমরা করছি না। তবে তার সঙ্গে আমরা কথা বলব।’ জাতীয় দলের সঙ্গে ২০২২ সালের কাতার বিশ^কাপের শেষ পর্যন্ত চুক্তিবদ্ধ রয়েছেন দেশ্যম। 
গ্রায়েট আরো বলেন,‘ তার প্রতি আমার দারুন শ্রদ্ধা  রয়েছে। ফুটবলের সমস্যা সম্পর্কে আমি বেশ ভালভাবেই অবগত আছি। এখানে অনেকগুলো অনুষজ্ঞ কাজ করে।’
সোমবার ম্যাচের শেষ বাঁশি বাজার ১০ মিনিট আগেও ফ্রান্সের বিপক্ষে ৩-১ গোলে পিছিয়ে ছিল সুইজারল্যান্ড। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে নির্ধারিত ৯০ মিনিটের ম্যাচে ৩-৩ গোলে ড্র করে সুইসরা। এরপর অতিরিক্ত সময়ে কোন পক্ষ গোল করতে না পারলে ট্রাইব্রেকারে গড়ায় ম্যাচ। সেখানে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় বিশ^ চ্যাম্পিয়নরা। 
গ্রায়েট বলেন,‘ ৩-১ ব্যবধানে এগিয়ে থাকার সময় মনে করেছিলাম ম্যাচটি জিততে যাচ্ছি। কিন্তু ওই ফলাফলে আমি সত্যিই বেশ হতাশ। কোয়ার্টার ফাইনালে পৌঁছাতে না পারাটা হতাশার। এ কারণেই  সবাই বলে ফুটবল হচ্ছে অনিশ্চয়তার খেলা।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

১ রানের রোমাঞ্চকর জয় দক্ষিণ আফ্রিকার

স্মিথকে সরিয়ে আবারো সিংহাসনে উইলিয়ামসন