ভিতরে

মুরাদনগরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

জেলার মুরাদনগরে প্রাণঘাতি করোনার সংক্রমণ মোকাবেলায় সরকারের ঘোষিত লকডাউনের দ্বিতীয় দিনে নির্দেশনা অমান্য করায় বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১টি মামলায় ৯ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কমল।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও সরকারের দেওয়া নির্দেশনা নিশ্চিত করতে এ অভিযান চলছে। অভিযানের সময় লকডাউন উপেক্ষা করে অপ্রয়োজনীয় দোকানপাট খোলা রাখা, বিক্রেতারা মাস্ক না পরে ব্যবসা পরিচালনা করাসহ বিভিন্নভাবে সরকারের নির্দেশনা ভঙ্গ করায় ১১টি মামলায় ৯ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কমল বাসসকে বলেন, পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালনাকালীন সময় মুরাদনগর থানার এসআই হামিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সাঁওতাল বিদ্রোহ : ক্ষুদ্র নৃ-গোষ্ঠির বৃটিশ বিরোধী প্রথম সংগঠিত আন্দোলন

শেরপুরে ৩ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা