ভিতরে

শেরপুরে ৩ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা

জেলার নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে তিন ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নালিতাবাড়ীর ইউএনও হেলেনা পারভীন ও সহকারী কমিশনার সঞ্চিতা বিশ্বাস আজ সকালে পৌর শহরে এ অভিযান পরিচালনা করেন। 
উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার মহল্লার  আব্দুল লতিফের গোডাউনে সোহেল রানার মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীরা প্রায় ১৬-১৭ আইটেমের ওষুধ বোতলজাত ও প্যাকেটজাত করছিল। এসময় তাদের হাতেনাতে আটক করে ১৫ কার্টনভর্তি ওষুধ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মালিকপক্ষকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
অপরদিকে, শহরের উত্তর বাজার এলাকায় একটি মুদী-মনোহরী ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৩ মণ নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয় এবং মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে শহরের গড়কান্দা এলাকায় একজন ব্যবসায়ীকে অবৈধভাবে পলিথিন বিপণনের জন্য ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সহকারী কমিশনার সঞ্চিতা বিশ্বাস এ আদালত পরিচালনা করেন।
এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন বলেন, বিভিন্ন অনুমোদনপ্রাপ্ত ওষুধ কোম্পানীর লেভেল লাগিয়ে অনুমোদনবিহীন ওষুধ বোতল এবং প্যাকেটজাত করা হচ্ছিল। এতে মালিকপক্ষ বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

মুরাদনগরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটের অর্থনৈতিক অঙ্গনে অভাবিত নারী জাগরণ