ভিতরে

আবারো কোপার পিচ নিয়ে অভিযোগ জানালেন নেইমার

সোমবার আবারো কোপা আমেরিকার পিচ নিয়ে অভিযোগ করলেন  স্বাগতিক ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। 
আগামী শুক্রবার কোপা আরেমিরাক কোয়ার্টার ফাইনালে চিলির মোকাবেলা করবে ব্রাজিল। রিও ডি জেনিরোর নিল্টন সান্তোষ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। কিন্তু টুর্নামেন্ট শুরু থেকেই ওই ভেন্যু নিয়ে ব্যাপক সমালোচনা অব্যাহত রয়েছে।
ইনস্টাগ্রাম পোস্টে নেইমার লিখেেেছন,‘ ব্রাজিলের পরের ম্যাচটি কোথায় অনুষ্ঠিত হবে? সেখানকার ময়লা মাঠ এবং ২০১২ সালের অলিম্পিক চলাকালীন ওয়েম্বলির নান্দনিক মাঠের ছবি দিয়ে এর নিচে এই প্রশ্ন এঁকে দিয়েছেন নেইমার। 
গত ১৭ জুন পেরুর বিপক্ষে ব্রাজিলের ৪-০ গোলে জয় পাওয়া রিও’র মাঠেরও সমালোচনা করেছিলেন নেইমার। ‘এঙ্গেনাওয়ের ‘সুন্দর’ মাঠে গোল উদযাপন’ লিখে এই স্ট্রাইকার ব্রাজিলের নাম উল্লেখ করে লিখেছিলেন,‘ দয়া করে মাঠের গর্ত ঠিক করুন’।
নিল্টন সান্তোষ স্টেডিয়ামের এই পিচের সমালোচনা করেছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এবং কোচ লিওনেল স্কালনিও। ব্রাজিলীয় গণমাধ্যমের রিপোর্টে বলা হয়, রিও’র স্টেডিয়ামের এই বেহাল অবস্থার কারণে কোয়ার্টার ফাইনাল কুইয়াবার অ্যারেনা পান্থানাালে সরিয়ে নিতে চায় ব্রাজিলীয় কর্তৃপক্ষ। তবে  টুর্নামেন্টের সেমি-ফাইনাল নিল্টন সান্তোষেই থেকে যাচ্ছে। 
এদিকে দক্ষিন আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবল বলেছে, রোববারের মধ্যে মারাকানার সংস্কার কাজ শেষ করা হবে। আগামী ১০ জুলাই সেখানে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

দাতব্য কাজে নিলামে উঠছে সাউদির জার্সি

ভালো খেলার লক্ষ্য নিয়ে জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়লো বাংলাদেশ