ভিতরে

সিলেট বিভাগে করোনায় মৃত ৫, আক্রান্ত ৯৯ জন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৯ জন, সুস্থ হয়েছেন ৮২ জন।
রবিবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। স্বাস্হ্য বিভাগের তথ্যমতে গত একদিনে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত ৫ জনের মধ্যে সিলেট জেলার ৩,সুনামগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন। এপর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যবরন করেছেন ৪৬৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮১,সুনামগঞ্জের ৩২,হবিগঞ্জের ১৯ ও মৌলভীবাজার জেলার ৩৫ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হওয়া ৯৯ জনের মধ্যে সিলেট জেলার ৭৫, সুনামগঞ্জের ০৯,হবিগঞ্জের ০৮ ও মৌলভীবাজার জেলার ০৭ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ হাজার ২৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৫৬৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৪৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৬৪১ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৮৭৮ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্হ হয়ে উঠা ৮২ জনের মধ্যে সিলেট জেলার ৬৪, হবিগঞ্জের ১১ ও মৌলভীবাজার জেলার ০৭ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২৩ হাজার ২৭৩ জন।এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ৭৭৬ সুনামগঞ্জের ২ হাজার ৮০৯,হবিগঞ্জের ২ হাজার ১০৯ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৫৭৯ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ০৯ জন, হাসপাতালে ভর্থী হওয়া রোগীদের মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ৩২৯ জন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যার মধ্যে সিলেট জেলায় ৩১১, সুনামগঞ্জের ০৬, হবিগঞ্জে ০২ ও মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৪০ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে, এর মধ্যে সিলেট জেলার ৩৯ ও মৌলভীবাজার জেলার ০১ জন রয়েছেন। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৫০২ জন,এর মধ্যে সিলেট জেলার ৪৫৭ ও মৌলভীবাজার জেলার ৪৪ জন রয়েছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

কাপ্তাইয়ে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর শিশুদের অনলাইন চিত্রাংকন প্রতিযোগিতা

যশোরে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত