ভিতরে

সিলেট বিভাগে করোনায় ৩ জনের মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে আরও ৩ জনের মৃত্যু  হয়েছে। মৃত সকলেই সিলেট জেলার বাসিন্দা।
আজ শনিবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক  প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত একদিনে সিলেট বিভাগের ৪ জেলায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১২২ জন, আর সুস্থ্য হয়েছেন ৫০ জন। করোনা  আক্রান্ত হয়ে এপর্যন্ত সিলেট বিভাগে  মোট মৃত্যুবরণ করেছেন ৪৬২ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৭৮, সুনামগঞ্জের ৩১, হবিগঞ্জের ১৯ ও মৌলভীবাজার জেলার ৩৪ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হওয়া ১২২ জনের মধ্যে সিলেট জেলার ৬৪, সুনামগঞ্জের ১০, হবিগঞ্জের ৭ ও মৌলভীবাজার জেলার ৪১ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ৯২৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৪৯১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৩৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৬৩৩ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৮৭১ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্থ্য হয়ে উঠো ৫০ জনের মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হয়েছেন ২৩ হাজার ১৯১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ১৭২ জন,  সুনামগঞ্জের ২ হাজার ৮০৯, হবিগঞ্জের ২ হাজার ৯৮ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৫৭২ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তী হয়েছেন আরও ১২ জন। হাসপাতালে ভর্তী হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার ৯ জন ও মৌলভীবাজার জেলার ৩ জন রয়েছেন। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২৯৯ জন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে সিলেট জেলায় ২৮১, সুনামগঞ্জের ৬, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৪৬ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ৪২ ও মৌলভীবাজার জেলার ৪ জন রয়েছেন।  এ নিয়ে  সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৫০২ জন । এর মধ্যে সিলেট জেলার ৪৫৯ ও মৌলভীবাজার জেলার ৪৩ জন রয়েছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

নীলফামারীতে নারী উদ্যোক্তাদের সপ্তাহব্যাপি প্রশিক্ষণ সমাপ্ত

চুয়াডাঙ্গায় প্রায় ১২৭৩ ভরি রুপা উদ্ধার : আটক-২