ভিতরে

চট্টগ্রামে দেড় কোটি টাকার ইয়াবাসহ ২ পাচারকারী আটক

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকা থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।
একই সাথে ইয়াবা বহনকারী ট্রাক জব্দ ও চালকসহ দু’জনকে আটক করা হয়েছে।
র‌্যাব-৭ জানায়, তারা গোপন সূত্রে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম শহরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল রাত আড়াইটার দিকে র‌্যাব-৭, এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন চর ফরিদ এলাকার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হযরত তৈয়ব শাহ সিএনজি স্টেশনের সামনে রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।
এসময় চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেন। র‌্যাব সদস্যদের দেখে চালকসহ দুইজন ব্যক্তি ট্রাকটি চেকপোস্টের সামনে থামিয়ে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে চালক, কর্ণফুলী  থানার ঈদগাঁও কাচা বাজার এলাকার মৃত শফিকুর রহমানের পুত্র ফরহাদুর রহমান শাওন (৩১) ও একই এলাকার মৃত জমিরের পুত্র তৌফিক (২১)-কে আটক করেন।
আটক আসামিদের দেখানো মতে ট্রাকের এয়ার সিলিন্ডারে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৮ হাজার পিস ইয়াবা ট্রাবলেট উদ্ধার করা হয়।
বহনকারী ট্রাকটি (চট্ট মেট্রো-ট-১১-৫০৭৪) জব্দ করা হয়েছে। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪৪ লক্ষ টাকা এবং জব্দ ট্রাকের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।
জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। গ্রেপ্তার আসামি, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও জব্দ ট্রাক কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ভোলায় গরু, মহিষ, ছাগল ও ভেড়ার খুরা রোগ নিয়ন্ত্রণে ৮ লাখ ডোজ ভ্যাকসিন প্রদান করা হচ্ছে

নীলফামারীতে নারী উদ্যোক্তাদের সপ্তাহব্যাপি প্রশিক্ষণ সমাপ্ত