ভিতরে

মাহেদি ঝড়ে সুপার লিগে এক হালি হার পূর্ণ মোহামেডানের

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টি ক্রিকেটের সুপার লিগ পর্বে এক হালি হার পূর্ণ করলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। 
আজ সুপার লিগে নিজেদের চতুর্থ ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে ৩ উইকেটে হেরেছে মোহামেডান। এই নিয়ে  সুপার লিগে চার ম্যাচ খেলে সবগুলোতেই হারলো সাকিব আল হাসানবিহীন মোহামেডান। ব্যাট হাতে গাজীর ওপেনার মাহেদি হাসান ৫৮ বলে ৯২ রান করেন।  
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করতে নামে গাজী গ্রুপ। ব্যাট হাতে নেমে ভালো শুরু করলেও, তা ধরে রাখতে পারেনি মোহামেডান। 
৬ ওভারে দলকে ৪০ রানের সূচনা এনে দেন মোহামেডানের দুই ওপেনার পারভেজ হোসেন ইমন ও আব্দুল মজিদ। ১০ রান করে আউট হন মজিদ। ৩২ বলে ৪১ রান করেন ইমন। 
তিন নম্বরে নামা ইরফান শুক্কুর করেছেন ২২ বলে ২৮ রান। তবে পরের দিকের ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও অধিনায়ক শুভাগত হোমের মারমুখী হাফ-সেঞ্চুরিতে লড়াকু পুঁজি পায় মোহামেডান। ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রান করে মতিঝিলের দলটি। ৩১ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৫৯ রান করেন শুভাগত। 
১৬৬ রানের টার্গেট স্পর্শ করতে নেমে শুরুটা ভালো  করে  গাজী। ৩৪ বল খেলে দলকে ৪১ রান উপহার দেন গাজীর দুই ওপেনার মাহেদি ও সৌম্য সরকার। ২২ রান করে থামেন সৌম্য। 
প্রথম উইকেট পতনের পর যাওয়া আসার মিছিলে শামিল হন গাজীর ব্যাটসম্যানরা। তবে একপ্রান্ত আগলে গাজীর জয়ের আশা ধরে রেখেছিলেন ওপেনার মেহেদি। 
দলকে জয়ের কাছাকাছি নিয়ে নাভার্স নাইন্টিতে আউট হন মাহেদি। শেষ ওভারের প্রথম বলে মাহেদি যখন আউট হন, তখন জয় থেকে ৫ রান দূরে গাজী। ৩ বল বাকী রেখে দলের বাকী প্রয়োজন মিটিয়েছেন উইকেটরক্ষক আকবর আলি ও নাহিদ হাসান। আকবর ১১ ও নাহিদ ১ রানে অপরাজিত থাকেন। 
৫৮ বলে ১১টি চার ও ১টি ছক্কায় ৯২ রান করেন মাহেদি। তাই ম্যাচ সেরাও তিনি। 
১৫ খেলা শেষে গাজীর পয়েন্ট ১৭, মোহামেডানের ১৩।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ওয়েম্বলি বলেই আশাবাদী জার্মানির ন্যয়ার

মাহমুদুল্লাহকে জরিমানা