ভিতরে

রাঙ্গামাটিতে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জেলায় আজ  বিভিন্ কর্মসূচি মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ৯টায় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনাসভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিক আহমদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমূখ।
এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা বিনির্মাণের যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সকলকে ঐকবদ্ধভাবে কাজ করার আহবান জানান বক্তারা।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নড়াইলে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুরাদনগরে ৩টি ড্রেজার মেশিন জব্দ