ভিতরে

মুগদায় কিশোর গ্যাং বিরোধী অভিযানে ৫ জন গ্রেফতার

রাজধানীর মুগদা থানা এলাকায় কিশোর গ্যাংবিরোধী অভিযান চালিয়ে দুটি কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মুগদা থানা পুলিশ। কিশোর গ্যাং দুটি হচ্ছে-জাদু গ্রুপ ও ব্যান্ডেজ গ্রুপ।
গ্রেফতারকৃতরা হচ্ছে- চাঁন-জাদু গ্রুপের নেতৃত্বদানকারী মোঃ জাদু, মোঃ রবিন ও নয়ন ইসলাম শুভ এবং ব্যান্ডেজ গ্রুপের মোঃ হিরা ও মোঃ রিপন।মঙ্গলবার মুগদা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
আজ বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল আহাদ ।
তিনি বলেন, মতিঝিল এলাকায় দুটি কিশোর গ্যাং গ্রুপ সক্রিয়। গ্যাং দুটি হলো, চাঁন জাদু গ্রুপ ও ব্যান্ডেজ গ্রুপ। মতিঝিল বিভাগে গ্যাং গ্রুপের সাথে জড়িত সকলকে চিহ্নিত করে তাদের তালিকা প্রস্তুত করা হয়েছে । তালিকাভুক্ত সকলকে গ্রেফতারে মতিঝিল বিভাগের অভিযান অব্যাহত রয়েছে।
তিনি বলেন, তারা গ্যাং কালচারের নামে নিজেদের হিরোইজম প্রদর্শন করতো। তারা সমাজে অরাজকতা তৈরি করতো। তারা দল বেঁধে চলাফেরা করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। কিশোর গ্যাং এর সদস্যরা বিভিন্ন স্থানে তাদের নির্দিষ্ট গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারিতে লিপ্ত হতো। এ সকল কিশোর রাস্তায় চলাচলরত মেয়েদের ইভটিজিং করতো।
তিনি আরো বলেন, এ গ্যাং ২টির সদস্যরা বিভিন্ন অনলাইন গেমের নামে সমবয়সী কিশোরদের সংঘবদ্ধ করে জুয়া খেলতে উৎসাহ প্রদান করে। গ্যাং এর সদস্যরা চুরি, ছিনতাই ও সিঁধেল চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুগদা থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

কোথাও কোথাও নদ ও নদীর পানি সমতল বৃদ্ধি পাচ্ছে

বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে পানি সম্পদ মন্ত্রণালয় কন্ট্রোল রুম খুলেছে