ভিতরে

সিলেট বিভাগে একদিনে করোনায় আরও ২ জনের মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৭, সুস্থ হয়েছেন ৯০ জন।
সোমবাার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। 
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনাক্রান্ত হয়ে মৃত ২ জনেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৪৪৯ জনের। এর মধ্যে সিলেট জেলার ৩৬৮, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ৩৩ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৭৭ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫৬, সুনামগঞ্জের ১, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ১৬ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ২৯২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৭৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৯৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৮৭ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৭৪২ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৯০ জন, সুস্থ হওয়ার মধ্যে সিলেট জেলার ৪৮, সুনামগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ৪১ জন বাসিন্দা রয়েছেন।এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২২ হাজার ৭৫৪ জন।এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ৩৬৯ সুনামগঞ্জের ২ হাজার ৭৯০, হবিগঞ্জের ২ হাজার ৯০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৫০৫ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্থী হয়েছেন আরও ১১ জন, হাসপাতালে ভর্থী হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার ৯ ও মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২৩৪ জন করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যার মধ্যে সিলেট জেলায় ২২৩, সুনামগঞ্জের ০৩, হবিগঞ্জে ০২ ও মৌলভীবাজার জেলায় ০৬ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৪৪ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে, ওরা সকলেই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৪০৪ জন,এর মধ্যে সিলেট জেলার ৩৯৪ ও মৌলভীবাজার জেলার ১০ জন রয়েছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

চট্টগ্রামে আগুনে পুড়েছে ৩৬ দোকান

লক্ষ্মীপুরে একটি সংসদীয় আসন ও ৬টি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ