ভিতরে

ভারতে ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে ৩ লাখ ৩২ হাজারের বেশি আক্রান্ত, মৃত্যু ২,২৬৩

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ লাখ ৩২ হাজারের বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এক দিনের হিসাবে দেশটিতে এটি নতুন রেকর্ড। এনিয়ে ভারতে কোভিড-১৯ রোগে আক্রান্তের সংখ্যা বেড়ে মোট ১ কোটি ৬২ লাখ ৬৩ হাজার ৬৯৫ জনে দাঁড়ালো।
এদিকে ভারতে সক্রিয় রোগির সংখ্যা বর্তমানে ২৪ লাখ ছাড়িয়ে গেছে। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হাল নাগাদ করা উপাত্ত থেকে এ তথ্য জানা যায়। খবর পিটিআই’র।
স্থানীয় সময় সকাল ৮ টায় হাল নাগাদ করা উপাত্ত অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে মোট ৩ লাখ ৩২ হাজার ৭৩০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদিকে এক দিনে ভারতে নতুন করে আরো ২ হাজার ২৬৩ জন এ ভাইরাসে প্রাণ হারিয়েছে। এনিয়ে দেশটিতে কোভিড-১৯ রোগে মৃতের সংখ্যা বেড়ে ১ লাখ ৮৬ হাজার ৯২০ জনে দাঁড়ালো।
দেশটিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ধারাবাহিকভাবে বাড়তে দেখা যাচ্ছে। এর ফলে বর্তমানে ভারতে সক্রিয় রোগির সংখ্যা বেড়ে মোট ২৪ লাখ ২৮ হাজার ৬১৬ জনে দাঁড়িয়েছে। এ সংখ্যা মোট সংক্রমণের ১৪.৯৩ শতাংশ। এদিকে ভারতে আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে যাওয়ায় কোভিড-১৯ রোগের সংক্রমণ থেকে সেরে ওঠার হার হ্রাস পেয়ে বর্তমানে ৮৩.৯২ শতাংশে দাঁড়িয়েছে।
সর্বশেষ উপাত্ত অনুযায়ী, ভারতে এ পর্যন্ত করোনা ভাইরাসের সংক্রমণ থেকে ১ কোটি ৩৬ লাখ ৪৮ হাজার ১৫৯ জন আরোগ্য লাভ করেছে। ভারতে বর্তমানে কোভিড-১৯ রোগে মৃত্যু হার ১.১৫ শতাংশ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

কারাবন্দি নাভালনির অনশন বন্ধ করার আহ্বান

৭ উইকেটে ৫৪১ রানে ইনিংস ঘোষণা বাংলাদেশের