ভিতরে

প্রিমিয়ার লীগ: ভার্ডির গোলে ওয়েস্ট ব্রুমকে হারিয়ে শীর্ষ চারের অবস্থান সংহত করল লিস্টার

দুই মাসের গোল খরা কাটিয়ে গতকাল লিস্টার সিটির জয়ে ভুমিকা রেখেছেন জেমি ভার্ডি। প্রিমিয়ার লিগের ম্যাচে বৃহস্পতিবার ওয়েস্ট ব্রুমকে ৩-০ গোলে হারিয়েছে তার দল। এতে পয়েন্ট তালিকার শির্ষ চারের অবস্থানকে সংহত করল লিস্টার সিটি।
শীর্ষ আসরের আগের দুই ম্যাচে পরাজিত হবার পর কিছুটা ছন্ন ছাড়া হয়ে পড়েছিল ব্রেন্ডন রজার্সের শিষ্যরা। তবে কিং পাওয়ার স্টেডিয়ামে আক্রমনাত্মক পারফর্মেন্সের মাধ্যমেম একেবারেই কোনঠাসা করে ফেলে নিষ্প্রভ সফরকারীদের।
ভার্ডি, জনি ইভানস ও কেলেচি ইহিয়ানাচোর প্রথমার্ধের গোল তিনটি দ্বিতীয়ার্ধে পাহাড়ের মত পথ রোধ করে দাঁড়ায় ওয়েস্ট ব্রুমের। এই জয় পয়েন্ট তালিকার তৃতীয় অবস্থানে থাকা লিস্টার সিটিকে চতুর্থস্থানে থাকা চেলসির সঙ্গে চার পয়েন্টের ব্যবধান এনে দিয়েছে। ফলে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জনের মাধ্যেমে আগের মৌসুমের হতাশা কাটাতেও সক্ষম হবে লিস্টার।
শিষ্যদের পারফর্মেন্সের দারুন প্রশংসা করেছেন কোচ রজার্স। বলেছেন চ্যাম্পিয়ন্সলিগে স্থান নিশ্চিতের জন্য তিনি কেবল নিজ দলের প্রতি মনোযোগী। তিনি বিটি স্পোর্টসকে বলেন,‘ ক্যারিয়ার জুড়েই নিজের দায়িত্ব যথাযতভাবে পালন করে আসছেন ভার্ডি। আর নিজের মানের দারুন এক প্রদর্শনী দেখালেন কেলেচি। সে এখনো নিজকে গড়ে তুলছে। তাই অনেক ভুলও হচ্ছে।’
চেলসি ও সাউদাম্পটনকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে থাকা স্যাম এলার্ডিচের ওয়েস্ট ব্রুম আশা করেছিল এই যাত্রায় লিস্টার সিটির বিপক্ষেও পার পেয়ে যাবে। কিন্তু তালিকার ১৯তম অবস্থানেই রয়ে গেল ক্লাবটি।
ম্যাচের ২৩ মিনিটে গোল করে লিস্টারকে এগিয়ে দেন ভার্ডি। টিমোথির যোগান থেকে বল পেয়ে লক্ষ্য ভেদ করেন তিনি। তিন মিনিট পর ফক্সেসদের দ্বিগুন ব্যবধানে পৌঁছে দেন ইভানস। ম্যাচের ৩৬ মিনিটে গোল করে ব্যবধান ৩-০ তে নিয়ে যান কেলেচি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সিরি এ: ল্যাৎসিওকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আশা জাগিয়ে রাখল নাপোলি, আটালান্টাকে রুখে দিল রোমা

এসি মিলানের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন ইব্রাহিমোভিচ