ভিতরে

হায়দারাবাদকে হ্যাট্টিক হারের স্বাদ দিলো মুম্বাই

বোলারদের নৈপুন্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চতুর্থদশ আসরে সানরাইজার্স হায়দারাবাদকে হ্যাট্টিক হারের স্বাদ দিলো মুম্বাই ইন্ডিয়ান্স।
গতরাতে আসরের নবম ম্যাচে মুম্বাই ১৩ রানে হারিয়েছে হায়দারাবাদকে। নিজেদের তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় পেল মুম্বাই, আর সমানসংখ্যক ম্যাচে হায়দারাবাদের এটি তৃতীয় হার।
চেন্নাইয়ে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে মুম্বাই। ৩৯ বল মোকাবেলা করে মুম্বাইয়ের দুই ওপেনার দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক ও অধিনায়ক রোহিত শর্মা ৫৫ রান যোগ করেন। ডি কক ৪০ ও রোহিত ৩২ রানে থামেন। পরের দিকের ব্যাটসম্যানরা ব্যর্থ হলে মুম্বাইয়ে বড় সংগ্রহের পথ শেষ হয়ে যায়।
তারপরও ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ডের ২২ বলে ১টি চার ও ৩টি ছক্কায় গড়া অপরাজিত ৩৫ রান মুম্বাইকে লড়াই করার পুঁিজ এনে দেয়। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেটে ১৫০ রান করে মুম্বাই।
জবাবে উড়ন্ত সূচনা করে হায়দারাবাদ। দুই ওপেনার অধিনায়ক অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও ইংল্যান্ডের জনি বেয়ারস্টো ৪৪ বলে ৬৭ রান যোগ করেন। প্রথম ব্যাটসম্যান হিসেবে ২২ বলে ৪৩ রান করে প্যাভিলিয়নে ফিরেন বেয়ারস্টো। তার ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কা ছিলো। ওয়ার্নার ৩৬ রানে থামেন।
এরপর হায়দারাবাদের ব্যাটসম্যানদের চেপে ধরে মুম্বাইয়ের বোলাররা। হায়দারাবাদের মিডল-অর্ডারে বড় ক্ষতি করেন মুম্বাইয়ে স্পিনার রাহুল চাহার। ৩ উইকেট তুলে নিয়ে দলের জয়ের পথ তৈরি করেন চাহার।
শেষ পর্যন্ত ১৩৭ রানে অলআউট হয় হায়দারাবাদ। মুম্বাইয়ের চাহার-নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট ৩টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন পোলার্ড।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

মঙ্গলে নাসার হেলিকপ্টার উড়বে সোমবার

দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু