ভিতরে

সিলেট বিভাগে গত একদিনে করোনায় আক্রান্ত থেকে সুস্থতা বেড়েছে

সিলেট বিভাগে গত একদিনে করোনায় আগের তুলনায় আক্রান্তের চেয়ে সুস্থতার সংখ্যা বাড়ছে।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগের মধ্যে মহামারি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৫৩ জন, যাহা আগের দিনের তুলনায় আক্রান্তের চেয়ে সুস্থতার সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এসময় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১০৭ জন ও ১ জনের মৃত্যু হয়েছে।
শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠা ১৫৩ জনের মধ্যে সিলেট জেলার ১০৮,হবিগঞ্জের ১৪ ও মৌলভীবাজার জেলার ৩১ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হওয়া সংখ্যা ১৭ হাজার ২৯৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৯৭৬,সুনামগঞ্জের ২ হাজার ৫৫৪,হবিগঞ্জের ১ হাজার ৮৬৭ মৌলভীবাজার জেলার ২ হাজার জন রয়েছেন।
এদিকে সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হওয়া ১০৭ জনের মধ্যে সিলেট জেলার ৭৩, সুনামগঞ্জের ৯ ও হবিগঞ্জের ১৩ ও মৌলভীবাজার জেলার ১২ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ২৯৭ জন।এরমধ্যে সিলেট জেলায় ১২ হাজার ২১৭ জন,সুনামগঞ্জে ২ হাজার ৬৬৫ জন,হবিগঞ্জে ২ হাজার ২১৮ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ১৯৭ জন রয়েছেন।
গত একদিনে করোনাক্রান্ত হয়ে সিলট বিভাগে ১ জনের মৃত্যু হয়েছে,মৃত ব্যাক্তি সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় মোট মৃত্যু হয়েছে ৩০৯ জনের। এরমধ্যে সিলেট জেলার ২৩৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৬ জন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তী হয়েছেন আরও ৮ জন, এ নিয়ে বর্তমানে মোট ৩০২ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন,যার মধ্যে সিলেট জেলায় ২৮৮, সুনামগঞ্জের ২, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন। অপরদিকে গত এজদিনে সিলেট বিভাগে ৭০ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনরত আছেন ৮৯৯ জন,এরমধ্যে সিলেট জেলায় ৮৭০ হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজার জেলায় ২৫ জন রয়েছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

গাজীপুরে টেক্সটাইল মিলে অগ্নিকান্ড

ভেজাল ও মেয়াদোত্তীর্ণ মেডিকেল টেস্টিং কিট বিক্রির মূলহোতাসহ ৯ গ্রেফতার