ভিতরে

২০২৫ পর্যন্ত রিয়াল মাদ্রিদের সভাপতি থাকছেন পেরেজ

২০২৫ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের সভাপতি হিসেবে বহাল থাকছেন ফ্লোরেন্তিনো পেরেজ। ক্লাবের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে সাম্প্রতিক সভাপতি নির্বাচনে প্রার্থী হিসেবে শুধুমাত্র পেরেজের নামই জমা পড়ায় ষষ্ঠবারের মত তিনিই থাকছেন গ্যালাকটিকোদের প্রধানের দায়িত্বে।
প্রথমবারের মেয়াদে ২০০০-০৬ সাল পর্যন্ত পেরেজ সভাপতির দায়িত্ব পালন করেছেন। এরপর তিন বছরের সংক্ষিপ্ত সময়ের ব্যবধানে আবারো ২০০৯ সালে তিনি সভাপতির পদে আসীন হন। তার এই দীর্ঘ মেয়াদে রিয়াল পাঁচটি চ্যাম্পিয়ন লিগ ও পাঁচটি ক্লাব বিশ^কাপের শিরোপাসহ সর্বমোট ২৬টি শিরোপা জয়ের কৃতিত্ব দেখিয়েছে।
মাদ্রিদ ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ইলেকট্রোরাল কমিটি কর্তৃক শুধুমাত্র একজন প্রার্থীর বৈধতা অনুমোদন পাওয়ায় ফ্লোরেন্তিনো পেরেজই সভাপতি হিসেবে বহাল থাকছেন।’
এর আগে ২০১৩ ও ২০১৭ সালেও পেরেজ বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত হয়েছিলেন। ইতোমধ্যেই তিনি এই পদে রিয়ালের সাথে ১৭ বছর কাটিয়ে দিয়েছেন।
রিয়ালের সত্যিকারের ‘গ্যালাবটিকোস’ যুগ শুরু হয়েছিল পেরেজের প্রথমবারের মেয়াদে। আর এখন তার অধীনে ঐতিহাসিক সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামের পুন:সংষ্কার কাজ চলছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

গার্দিওলার অধীনে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটি

সপ্তাহের ব্যবধানে সবজির দাম দ্বিগুণ।