ভিতরে

আগামী মৌসুমেও হালান্ডকে দলে রাখতে চায় ডর্টমুন্ড

নরওয়ের তরুণ ইন-ফর্ম স্ট্রাইকার আর্লিং ব্রট হালান্ডকে আগামী মৌসুমেও বরুশিয়া ডর্টমুন্ড ধরে রাখার পরিকল্পনা করছে বলে জানিয়েছেন ক্লাবটির স্পোর্টিং ডাইরেক্টর মাইকেল জর্ক। ইতোমধ্যেই তারকা এই স্ট্রাইকারকে দলে পেতে ইউরোপের বড় ক্লাবগুলো কাজ শুরু করে দিয়েছে।
২০ বছর বয়সী এই নরওয়েজিয়ান এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিাতয় ৩৪ ম্যাচে ৩৩ গোল করেছেন। ম্যানচেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলা হালান্ডের প্রশংসা করে বলেছেন, সে একজন চমৎকার স্ট্রাইকার। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান কিলিয়ান এমবাপ্পের পাশাপাশি হালান্ড সম্পর্কে বলেছেন এরাই আমাদের বর্তমান ও ভবিষ্যতের খেলোয়াড়।
জার্মান সম্প্রচারকেন্দ্র এআরডি’তে দেয়া এক সাক্ষাতকারে জর্ক বলেছেন, ‘কাঠামোগত ভাবে দলের জন্য যা প্রয়োজন তার দিকেই আমি মনোযাগী হবো। গত সপ্তাহে ইতোমধ্যেই বিষয়টি নিয়ে তার সাথে ক্লাবের সরাসরি কথা হয়েছে। আমাদের পরিকল্পনায় স্পষ্টভাবেই আগামী মৌসুমে হালান্ড রয়েছেন।’
জার্মান জায়ান্ট ডর্টমুন্ডের সাথে ২০২৪ সাল পর্যন্ত বর্তমান চুক্তি রয়েছে হালান্ডের। তার ট্রান্সফার ফি ও বেতনের অর্থ বহন করা শুধুমাত্র বিশে^র ধনী ক্লাবগুলোর পক্ষেই সম্ভভ। বিশেষ করে করোনা মহামারীতে ক্লাবগুলো যেখানে আার্থিক ক্ষতি পুষিয়ে উঠতে হিমশিম খাচ্ছে সেখানে হালান্ডের মত ভবিষ্যত তারকাদের দলে ভেড়াতে বড় অর্থ ব্যয়ে সহসাই মাঝারি মানের কোন ক্লাব আপাতত এগিয়ে আসবে না।
বরুসিয়া ডর্টমুন্ড পরবর্তী ম্যাচে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের দ্বিতীয় লেগে ম্যানচেস্টার সিটিকে আতিথ্য দিবে। প্রথম লেগে সিটি ২-১ গোলে জয়ী হয়েছিল।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

প্রিমিয়ার লিগ: সাউদাম্পটনকে হারিয়ে টিকে থাকার স্বপ্ন ধরে রাখলো ওয়েস্ট ব্রুম, ব্রাইটনের সাথে ড্র করেছে এভারটন

রিয়ালকে টপকে বিশ্বের ধনী ফুটবল ক্লাবের তালিকায় শীর্ষে উঠে এলো বার্সেলোনা