ভিতরে

বঙ্গবন্ধু গেমস: ক্রিকেটে বরেন্দ্র-জাহাঙ্গীরাবাদ ফাইনাল কাল

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস’ ক্রিকেটের পুরুষ বিভাগের ফাইনাল আগামীকাল (শনিবার) অনুষ্ঠিত হবে। শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে স্বর্ণ পদক জয়ের লড়াইয়ে মুখোমুখি হবে বরেন্দ্র নর্থ জোন ও জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। ম্যাচ শুরু হবে সকাল ৯টায়।
ফাইনালে জমাট লড়াইয়ের আশা করা হচ্ছে। লিগ পর্বে তিন ম্যাচে দুটি করে জয় নিয়ে ফাইনালে উঠে এসেছে বরেন্দ্র নর্থ জোন ও জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। গত ৫ এপ্রিল লিগ পর্বে দুই দলের মুখোমুখি লড়াইয়ে অবশ্য জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ৩ উইকেটে জিতেছিল।
চার দলের প্রতিযোগিতায় ফাইনালে উঠতে পারেনি চট্টলা ইস্ট জোন ও চন্দ্রদ্বীপ সাউথ জোন। লিগ পর্বে একটি করে ম্যাচ জিতেছে দুই দল। তবে রান রেটে চন্দ্রদ্বীপের (-১.৪৫৪) চেয়ে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলের তিন নম্বরে আছে চট্টলা (-০.১৭৭)। আর রান রেটে এগিয়ে থাকায় ব্রোঞ্জ পদক জিতে গেছে চট্টলা ইস্ট জোন ।
এর আগে ক্রিকেটের মহিলা বিভাগে স্বর্ণ জিতেছিল বাংলাদেশ নীল দল। সিলেটে অনুষ্ঠিত প্রতিযোগিতায় টানা তিন ম্যাচ জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল সালমা খাতুনের দল। বাংলাদেশ সবুজ রৌপ্য পদক ও বাংলাদেশ লাল দল ব্রোঞ্জ পদক জিতেছিল।
আগামীকালকের খেলা (১০ এপ্রিল)
বরেন্দ্র নর্থ জোন বনাম জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন
ভেন্যু: শহীদ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম, বরিশাল
ম্যাচ শুরু: সকাল ৯টায়

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

ম্যানচেস্টার ইউনাইটেড জয় পেলেও আর্সেনালকে রুখে দিল স্লাভিয়া

টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করছে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা