ভিতরে

২০২১-২২ মৌসুমে রিয়ালের পরিকল্পনায় বেল নেই

টটেনহ্যাম হটস্পারের কোচ হোসে মরিনহোর অধীনে শেষ পর্যন্ত মূল দলে খেলার ইচ্ছা পূরণ করতে পেরেছেন রিয়াল মাদ্রিদ থেকে ধারে খেলতে আসা ওয়েলস তারকা গ্যারেথ বেল। কিন্তু এর অর্থ এই নয় যে আগামী মৌসুম তিনি আবারো রিয়াল মাদ্রিদে ফেরার আশা করতে পারেন।
স্পার্সদের হয়ে শেষ পাঁচটি ম্যাচে চার গোল করেছেন বেল। ৩১ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন আগামী মৌসুমে তিনি রিয়াল মাদ্রিদে ফিরতে চান এবং স্প্যানিশ চ্যাম্পিয়নদের সাথে চুক্তির বাকি সময়টা কাটাতে চান। যদিও তার এজেন্ট বিষয়টি উড়িয়ে দিয়ে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন এই ধরনের চূড়ান্ত কোন সিদ্ধান্ত এখনো হয়নি। কিন্তু বেলের আগ্রহ প্রকাশ পেয়েছে বলে এই ধরনের আলোচনা সামনে চলে এসেছে। তবে প্রশ্ন হলো লস ব্ল্যাঙ্কোসরা আদৌ তাদের দলে আর বেলকে চায় কিনা। এখনো পর্যন্ত এ বিষয়ে নেতিবাচক মনোভাবেরই ইঙ্গিত পাওয়া গেছে। যদিও রিয়াল মাদ্রিদে বেলের এখনো এক বছরের চুক্তি বাকি রয়েছে। এই সময়ের সময়ের মধ্যে ক্লাবের মনোভাব পরিবর্তনও হতে পারে।
তবে শেষ পর্যন্ত যেহেতু বেলের পারফরমেন্সের গ্রাফ উর্ধ্বগতিতে উঠতে শুরু করেছে সে কারনে আসন্ন গ্রীষ্মে স্থায়ীভাবে তাকে ছেড়ে দেয়াটা রিয়ালের জন্য সহজ হবে। সেটা হতে পারে টটেনহ্যাম কিংবা অন্য কোন ক্লাবে। আর আগামী মৌসুমে যদি রিয়াল মাদ্রিদের পরিকল্পনায় বেল থাকেনও তবে সেটা যে খুব বেশী লোভনীয় কোন প্রস্তাব হবে না তা সহজেই অনুমেয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

পঞ্চম বিশ্বকাপ খেলার পথে এগিয়ে যাচ্ছেন রোনাল্ডো

হার দিয়ে টি-টুয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের