ভিতরে

মিয়ামি ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিলেন হালেপ

ডান কাঁধের ইনজুরির কারনে এটিপি মিয়ামি ওপেন টেনিস থেকে শনিবার নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বের তিন নম্বর খেলোয়াড় সিমোনা হালেপ। এর ফলে তৃতীয় রাউন্ডে তার প্রতিপক্ষ লাটভিয়ার আনাসতাসিয়া সেভাস্তোভা শেষ ১৬ নিশ্চিত করেছেন।
২৯ বছর বয়সী এই রোমানিয়ান আগামী মাসের সাবেক ফেড কাপ ও বর্তমানের বিলি জিন কিং কাপের আগে সুস্থ হয়ে উঠতে পারবেন না বলে জানা গেছে। এক বিবৃতিতে এ সম্পর্কে হালেপ বলেছেন, মিয়ামি ওপেনের সিঙ্গেলস ও ডাবলস থেকে নাম প্রত্যাহার করে নেয়ায় আমি দু:খ প্রকাশ করছি। প্রত্যাশানুযায়ী ইনজুরি আমাকে এখানে খেলতে দেয়নি। যে কারনে আমার পক্ষে আর খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয়। এখানে আমি সেরাটা দিতেই এসেছিলাম। অতীতেও এখানে অনেক ম্যাচ খেলেছি। কিন্তু দূর্ভাগ্যবশত: এবার আর পারছি না। আশা করছি আগামী বছর আবারো সুস্থ ও ফিট হয়ে ফিরে আসতে পারবো।‘
২০১৮ সালের ফ্রেঞ্চ ও ২০১৯ সালের উইম্বলডন চ্যাম্পিয়ন হালেপ এবারের মিয়ামি ওপেনে বিশে^র এক নম্বর খেলোয়াড় অস্ট্রিয়ার এ্যাশলে বার্টি ও জাপানীজ দুই নম্বর খেলোয়াড় নাওমি ওসাকার পরে তৃতীয় বাছাই হিসেবে খেলতে নেমেছিলেন। গত মাসে অস্ট্রেলিয়ান ওপেন জয়ের মাধ্যমে ওসাকা ক্যারিয়ারের চতুর্থ গ্র্যান্ড স্ল্যাম জয় করেছেন।
দ্বিতীয় রাউন্ডে হালেপ ফ্রান্সের ৫১তম র‌্যাঙ্কধারী ক্যারোলিন গার্সিয়াকে ৩-৬, ৬-৪, ৬-০ গেমে পরাজিত করে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছিলেন। চতুর্থ রাউন্ডে সেভাস্তোভা হালেপের বিপক্ষে ওয়াক ওভার পেয়েছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ইনজুরির কারণে জার্মান দল থেকে ছিটকে গেলেন সুয়েলে

করোনায় আক্রান্ত হয়ে বাছাইপর্ব থেকে ছিটকে গেলেন পোলিশ গোলরক্ষক স্কোরুপস্কি