ভিতরে

রাজধানীতে পুলিশের উপর হামলার ঘটনায় ৩০ জনকে দু’দিনের রিমান্ড

রাজধানীতে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের মিছিল থেকে পুলিশের উপর হামলার ঘটনায় করা মামলায় গ্রেফতারকৃত ৩০ জনকে দু’দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
মামলার অপর এক আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।
রিমান্ডভূক্ত উল্লেখযোগ্য আসামিরা হলেন, মো. জাহিদ, ইউনুস, নাজমুল হাসান, নাহিদুল তারেক, লিমন ফকির, সালাহ উদ্দীন, মো. নাইম, আরিয়ান রিপন, মো. আব্দুর রউফ, আসাদুজ্জামান, আজাহরুল ইসলাম, মোস্তাক আহমেদ, মিজানুর রহমান, সোহেল মৃধা, আজিম, আবদুল্লাহ আল মাহমুদ, মো. সোহেল, খায়রুল কবির, ফরিদ, সবুজ হোসেন, গোলাম তানভীর, হেমায়েত, মেহেদী হাসান, ইসমাইল, রেজাউল করিমের, মোন্তাজুল, কাজী মাহমুদ, মাহমুদুল হাসান ও রুহুল আমিন।
শুক্রবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা এ রিমান্ড মঞ্জুর করেন। এরআগে দুপুরে তাদেরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসময় মতিঝিল থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।
বৃহস্পতিবার রাতে মতিঝিল থানায় পুলিশ বাদি হয়ে মামলাটি দায়ের করে।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে ছাত্র ও যুব অধিকার পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়।
পুলিশ মিছিলের গতিরোধ করার চেষ্টা করলে বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষ বাধে। মিছিলকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।
এসময় ঘটনাস্থল থেকে ৩১ জনকে গ্রেফতার করা হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

আজ শেষ হচ্ছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর ১০ দিনব্যাপী অনুষ্ঠানমালার

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাষ্ট্রপতির টেলিভিশন সাক্ষাৎকারের পূর্ণ বিবরণ