ভিতরে

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের নতুন পরিচালক খন্দকার আল মঈন

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন কমান্ডার খন্দকার আল মঈন।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে র‌্যাব সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব নিয়েছেন। তিনি সদ্যবিদায়ী লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লার স্থলাভিষিক্ত হচ্ছেন।
আল মঈন ৪৫তম বিএমএ লং কোর্সের সাথে বাংলাদেশ নৌবাহিনীতে কমিশন লাভ করেন। তিনি দীর্ঘদিন নৌবাহিনীতে ছোট ও মাঝারি জাহাজের অধিনায়ক এবং নৌ-গোয়েন্দা অধিদপ্তরে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।
এছাড়া তিনি দারফুর ও সুদানে জাতিসংঘ মিশনে গুরুত্বপূর্ণ দায়িতে নিয়োজিত ছিলেন। কমান্ডার আল মঈন দেশ ও বিদেশে নৌবাহিনীর বিভিন্ন অত্যাধুনিক প্রযুক্তির উপর প্রশিক্ষণ গ্রহণকরেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, কমান্ডার খন্দকার আল মঈন ২০১৯ সালের ২৬ ডিসেম্বর প্রেষণে র‌্যাবে যোগদান করেন। তিনি র‌্যাব সদর দপ্তরের যোগাযোগ ও এমআইএস উইংয়ের পরিচালক হিসেবে নিযুক্ত ছিলেন।
তিনি যোগাযোগ ও এমআইএস উইংয়ের পরিচালক হিসেবে সততা, দক্ষতা ও একনিষ্ঠভাবে দায়িত্ব পালন করে র‌্যাবের আভিযানিক কর্মকান্ড ত্বরান্বিত করতে বিশেষ ভূমিকা পালন করেছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালা’র ১০ম দিনের প্রতিপাদ্য ‘স্বাধীনতার পঞ্চাশ বছর ও অগ্রগতির সুবর্ণরেখা’

উন্নয়নের গতিধারা অব্যাহত থাকলে বাংলাদেশ অচিরেই মর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠিত হবে : প্রধানমন্ত্রী