ভিতরে

বিএসএমএমইউয়ে জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কর্মসূচি

স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।
কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এ সকল কর্মসূচি পালন করা হবে।
কর্মসূচির মধ্যে রয়েছে, জাতীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর ম্যূরালে ও ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মোনাজাত ও অন্যান্য উপাসনালয়ে প্রার্থনার আয়োজন, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোকসজ্জাকরণ, হাসপাতালে রোগীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশন।
আগামীকাল শুক্রবার সকাল ৬টা ২৫ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর সকাল ৬টা ৪৫ মিনিটে বি ব্লকের নীচে স্থাপিত বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধা নিবেদন করা হবে।
সকাল সাড়ে ১১টায় ধানমন্ডি ৩২ নম্বর রোডস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হতে যাত্রা করা হবে। পরবর্তীতে বাদজোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনায় মোনাজাত করা হবে। এছাড়া অন্যান্য উপাসনালয়ে প্রার্থনা অনুষ্ঠিত হবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ : ধর্ম প্রতিমন্ত্রী

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সচেতনতা তৈরিতে মন্ত্রণালয়কে স্থায়ী কমিটির পরামর্শ