ভিতরে

বরিশালকে ৮ উইকেটে হারালো ঢাকা মেট্রো

সহজ জয় দিয়ে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসরের প্রথম রাউন্ডে যাত্রা শুরু করলো ঢাকা মেট্রো। দ্বিতীয় স্তরের ম্যাচে বরিশাল বিভাগকে ৮ উইকেটে হারিয়েছে ঢাকা মেট্রো।
বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয় ইনিংসে ২০৮ রানে অলআউট হয় বরিশাল বিভাগ। এতে ঢাকা মেট্রোকে মাত্র ৩৭ রানের টার্গেট দিতে পারে বরিশাল। ২ উইকেটে ৩৭ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা মেট্রো।
১৭২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে তৃতীয় দিন শেষে ৭ উইকেটে ১৭৭ রান করেছিলো বরিশাল। ৩ উইকেট হাতে নিয়ে মাত্র ৫ রানে এগিয়েছিলো তারা। তাই তৃতীয় দিন শেষেই জয়ের সুবাতাস পাচ্ছিলো ঢাকা মেট্রো।
আজ বাকী ৩ উইকেটে মাত্র ৩১ রান যোগ করতে সমর্থ হয় বরিশাল। ২০৮ রানে অলআউট হয় তারা। এই ইনিংসে ওপেনার মঈনুল ইসলাম ৬৩, সালমান হোসেন ৪৪ ও সৈকত আলি ২৫ রান করেন। বল হাতে ঢাকা মেট্রোর আবু হায়দার ৩টি, শহিদুল ইসলাম-আরাফাত সানি ২টি করে উইকেট নেন।
মাত্র ৩৭ রান টার্গেট স্পর্শ করতে ৭১ বল ও ২ উইকেট হারাতে হয় ঢাকা মেট্রোকে। ওপেনার আমিনুল ইসলাম ইমন ১০ ও শামসুর রহমান ৪ রান করে ফিরেন। জাহিদুজ্জামান ১৫ ও অধিনায়ক মার্শাল আইয়ুব ১ রানে অপরাজিত ছিলেন। বরিশালের বাঁ-হাতি স্পিনার তানভীর ইসলাম ২টি উইকেট নেন।
প্রথম ইনিংসে বরিশাল ২৪১ ও ঢাকা মেট্রো ৪১৩ রান করেছিলো। ঢাকা মেট্রোর পক্ষে অধিনায়ক মার্শাল ১১২ ও পেসার শহিদুল ১০৬ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন শহিদুল।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

বাংলাদেশ সিরিজ দিয়ে মাঠে দর্শক ফেরাচ্ছে শ্রীলংকা

চট্টগ্রামে মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধ ২৫ মার্চ রাতে