ভিতরে

ইউরোপা লিগ: ম্যান ইউ, লিভারপুলের ইউরোপা ও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ স্পেনে

রিয়াল মাদ্রিদ ও গ্রানাডার বিপক্ষে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের ম্যাচ স্পেনেই অনুষ্ঠিত হবে। স্প্যানিশ সরকার যুক্তরাজ্য থেকে ভ্রমনকারীদের জন্য বিধিনিষেধ প্রত্যাহার করায় এখন আর এই এ্যাওয়ে ম্যাচ দুটো স্পেনে খেলতে ইংলিশ ক্লাবগুলোর সামনে আর কোন শঙ্কা থাকলো না।
আগামী ৬ এপ্রিল লিভারপুল রিয়াল মাদ্রিদের বিপক্ষে আলফ্রেডো ডি স্টেফানোতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচটি খেলতে মাঠে নামবে। এদিকে ইউরোপা লিগের প্রথম লেগের লড়াইয়ে গ্রানাডার নুয়েভো লস কারামেনেস স্টেডিয়াম সফরে যাবে ম্যান ইউ।
যুক্তরাজ্যে করোনার নতুন ধরনের স্ট্রেইন শুরু হওয়ায় গত ২২ ডিসেম্বর থেকে স্প্যানিশ সরকার যুক্তরাজ্য থেকে ভ্রমনকারীদের উপর নিষেধাজ্ঞা আরোপ করে।
গত মাসে চেলসির বিপক্ষে এ্যাথলেটিকো মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬‘র ম্যাচটি বুখারেস্টে অনুষ্ঠিত হয়। এদিকে রেড ডেভিলসরা ইউরোপা লিগের ৩২তম রাউন্ডে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটিও করোনার কারনে তুরিনের বাইরে খেলেছিল। আরবি লিপজিগের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ১৬‘র উভয় লেগের ম্যাচ লিভারপুল নিরপেক্ষ ভেন্য বুদাপেস্টে খেলতে বাধ্য হয়েছিল।
মঙ্গলবার স্পেনের কাউন্সিল মন্ত্রনালয় যুক্তরাজ্য থেকে ভ্রমনকারীদের উপর নিষেধাজ্ঞা ৩০ মার্চ উঠিয়ে নেবার ঘোষনা দেয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ইনজুরির কারণে জার্মান দল থেকে বাদ পড়লেন ক্রুস

টটেনহ্যামের ধার শেষে রিয়ালে ফেরার আশা করছেন বেল