ভিতরে

প্রতিটি ওয়ার্ডেই ব্যায়ামাগারের ব্যবস্থা করা হবে : ডিএসসিসি মেয়র

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রতিটি ওয়ার্ডেই ব্যায়ামাগারের ব্যাবস্থা করা হবে বলে ঘোষণা দিয়েছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
আজ জাতীয় ক্রীড়া পরিষদের অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডিবিল্ডিং চ্যাম্পিয়নশীপ -২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেয়র এই ঘোষণা দেন।
ডিএসসিসি মেয়র বলেন, ‘আমাদের প্রত্যেকটি ওয়ার্ডে সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ করছি যেখানে ব্যয়ামাগারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। প্রায় ৩০টি ওয়ার্ডে ব্যায়ামাগার আছে। সেগুলোতে আধুনিক সরঞ্জাম সংযোজন করতে যাচ্ছি। ব্যায়ামাগারগুলোর পরিবেশও ভালো করার উদ্যোগ গ্রহণ করব। আমি তরুণ সমাজকে আহবান করব-আপনারা আপনাদের ওয়ার্ডের সেই ব্যায়ামাগারগুলো ব্যবহার করবেন।’
এ সময় আয়োজনের জন্য বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশন, আয়োজক কমিটি ও বিচারকমন্ডলীকে ধন্যবাদ জানিয়ে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ‘বড় বড় ফেডারেশন বা খেলা নিয়ে আমরা চিন্তা করি। সেগুলো অবশ্যই অনেক অনেক প্রয়োজন। কিন্তু এ ধরনের আয়োজনও প্রয়োজন। কারণ শরীরগঠন ব্যক্তির অধ্যাবসায়ের একটি নজির এবং নমুনা।’
এর আগে তিনি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডিবিল্ডিং চ্যাম্পিয়নশীপ -২০২১’ এর আয়োজক কমিটির সভাপতি ও ৪১ নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো, বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম খান নাঈম উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

মুজিববর্ষ উপলক্ষে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ২,২০৩ কোটি ৭৭ লাখ টাকা বরাদ্দ

২৫ মার্চ রাতে সারাদেশে ১ মিনিট ব্ল্যাকআউট : আলোকসজ্জা করা যাবেনা