ভিতরে

ইরফান সেলিমের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ ২৮ এপ্রিল

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির অভিযোগে করা মামলায় ওয়ার্ড কাউন্সিলর (সাময়িক বহিষ্কৃত) মোহাম্মদ ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণের জন্য ২৮ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।
এদিন মামলার বাদি নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে হাজির হওয়ার জন্য নোটিশ জারি করেন আদালত।
আজ রোববার মামলার চার্জশিট গ্রহণের জন্য দিন ধার্য ছিল। ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম মামলার চার্জশিট গ্রহণের জন্য ২৮ এপ্রিল দিন ধার্য করেছেন। একই সঙ্গে মামলার বাদি নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে আদালতে হাজির হওয়ার জন্য নোটিশ জারি করেন।
এরআগে ১১ ফেব্রুয়ারি ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলার তদন্তকারি কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক অভিযোগপত্র দাখিল করেন।
অন্য আসামিরা হলেন, ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর ও রিপন কাজী। আসামিদের মধ্যে রিপন কাজী পলাতক রয়েছে।
২০২০ সালের ২৫ অক্টোবর রাতে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়।
এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২ থেকে ৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদি হয়ে ধানমন্ডি থানায় এ মামলা করেন।
ওই দিনই পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা সংসদ সদস্য হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত মাদক রাখার দায়ে ইরফান সেলিমকে এক বছর কারাদন্ড প্রদান করেন। ওয়াকিটকি বহন করার দায়ে ইরফানের দেহরক্ষী মো. জাহিদকে ছয় মাসের করাদন্ড দেয়া হয়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

কলা বাগানের শিক্ষার্থী হত্যা মামলায় আসামী দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ৭ এপ্রিল

বেসরকারি বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটিতে জমা হওয়া সব বিল ও সিদ্ধান্ত প্রস্তাব নিষ্পত্তি