ভিতরে

স্বাধীনতা দিবস হ্যান্ডবলে নারী বিভাগে চ্যাম্পিয়ন আনসার, পুরুষ বিভাগে বিজিবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপএর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২১’ এ নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।
পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ৯টায় অনুষ্ঠিত নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ৩৭-২৫গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৫-১৪গোলে এগিয়ে ছিল। চ্যাম্পিয়ন দলের পক্ষে আলপনা সর্বোচ্চ ১১টি এবং বিজিত দলের পক্ষে রুবিনা সর্বোচ্চ ১১টি গোল করেন।
একই ভেন্যুতে পুরুষ বিভাগের ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) ৩৯-২৫ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে হারিয়ে শিরোপা জয় করেন। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৭-১১ গোলে এগিয়ে ছিল। চ্যাম্পিয়ন দলের পক্ষে সাগর সর্বোচ্চ ১৩টি ও বিজিত দলের পক্ষে রাসেল সর্বোচ্চ ১১টি গোল করেন।
এবারের প্রতিযোগিতায় নারী বিভাগের সেরা খেলোয়াড় নর্বিাচতি হন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দশ নম্বর জার্সি পরিহিত আলপনা আক্তার । পুরুষ বিভাগে তিন নম্বর জার্সি পরিহিত বিজিবির মেহেদী সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের পুরস্কার তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ এর নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।
ফেডারেশনের সহ-সভাপতি মো: নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পরিচালনা কমিটির চেয়ারম্যান ট্রাফিক সাউথ ডিভিশন এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাজী রোমানা নাসরিন,পরিচালনা কমিটির সম্পাদক মো: মকবুল হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগণ।

স্বাধীনতা দিবস হ্যান্ডবল টুর্ণামেন্টের (পুরুষ) রোল অব-অনার :
সন চ্যাম্পিয়ন রানার্সআপ
১৯৮৬ বাংলাদেশ রাইফেলস্ বাংলাদেশ বিমান বাহিনী
১৯৮৭ ডি. ও. এইচ. এস. সূর্যোদয় বয়েজ ক্লাব
২০১৫ বর্ডার গার্ড বাংলাদেশ বাংলাদেশ পুলিশ (পুরুষ)
২০১৬ বর্ডার গার্ড বাংলাদেশ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব
২০১৭ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব কোয়ান্টাম ফাউন্ডেশন (ওয়ালটন)
২০১৯ বর্ডার গার্ড বাংলাদেশ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব
২০২১ বর্ডার গার্ড বাংলাদেশ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব

স্বাধীনতা দিবস হ্যান্ডবল টুর্ণামেন্টের (মহিলা) রোল অব-অনার :

সন চ্যাম্পিয়ন রানার্সআপ
২০১৫ বাংলাদেশ আনসার বাংলাদেশ পুলিশ
২০১৬ বি জে এম সি বাংলাদেশ আনসার
২০১৭ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব বি জে এম সি (মহিলা) (ওয়ালটন)
২০১৯ বি জে এম সি বাংলাদেশ আনসার
২০২১ বাংলাদেশ আনসার বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বিদেশী দর্শকদের ছাড়াই অনুষ্ঠিত হবে টোকিও অলিম্পিক

কাল শুরু বঙ্গবন্ধু এনসিএল