ভিতরে

বেসরকারি বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটিতে জমা হওয়া সব বিল ও সিদ্ধান্ত প্রস্তাব নিষ্পত্তি

বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকাার সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় জানানো হয়েছে, এ পর্যন্ত কমিটিতে জমা হওয়া বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাবের সবগুলোই নিষ্পত্তি করা হয়েছে।
কমিটির সভাপতি মোঃ আব্দুল মজিদ খানের সভাপতিত্বে আজ সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ কথা জানানো হয়। এজন্য কমিটির পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানানো হয়।
কমিটির সদস্য মোঃ মোসলেম উদ্দিন, রওশন আরা মান্নান এবং গ্লোরিয়া ঝর্ণা সরকার সভায় অংশগ্রহণ করেন।
সভায় বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাবের গুরুত্ব বিবেচনা করে কার্য-প্রণালী বিধি অনুসরণপূর্বক সংসদ কাজের সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে আলোচনা হয়।
বিভিন্ন সময়ে স্পিকারের সাথে সমন্বয় সাধন, আলোচনা ও সার্বিক সহায়তার জন্য কমিটির সভাপতিসহ চার জন সংসদ-সদস্যকে সম্পৃক্ত করা হয়। প্রয়োজনীয় ক্ষেত্রে সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে ড্রাফটিং কাজে সার্বিক সহায়তার জন্য কমিটির পক্ষ হতে অনুরোধ করা হয়।
সভার শুরুতে কমিটির সদস্যসহ অগ্নি ঝরা মার্চ মাসে সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও মোনাজাত করা হয়।
সভায় লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

ইরফান সেলিমের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ ২৮ এপ্রিল

পাপিয়া দম্পতির বিরুদ্ধে প্রতিবেদন আগামী ২৫ মে