ভিতরে

মেসিকে বার্সেলোনায় ধরে রাখাই মূল লক্ষ্য লাপোর্তার

দলের সেরা তারকা লিওনেল মেসিকে বার্সেলোনায় ধরে রাখতে সব কিছু করতে চান ক্লাবের নতুন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। দ্বিতীয় মেয়াদে বার্সেলোনার সভাপতি হিসেবে ক্যাম্প ন্যুতে শপথ নিতে গিয়ে এমন কথা বলেন লাপোর্তা। শপথ অনুষ্ঠানে হাজির ছিলেন আর্জেন্টিনার কিংবদন্তি খেলোয়াড় মেসিও।
গত মৌসুমেই বার্সেলোনার ছাড়ার জন্য সর্বাত্মক চেষ্টা করেছিলেন মেসি। কিন্তু চুক্তির মারপ্যাচে পড়ে ক্লাব ছাড়া হয়নি তার। কিন্তু চলতি মৌসুম শেষেই বার্সার সাথে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। তাই চলতি মৌসুম শেষে মেসির বার্সার ছাড়ার সম্ভাবনা অনেক বেশিই।
কিন্তু মেসিকে দলের রাখার ব্যাপারে আশাবাদি নয়া সভাপতি লাপোর্তা। তিনি বলেন, ‘মেসি বিশ্বসেরা। তাকে ক্লাবে রেখে দিতে সবকিছু করবো।’
তিনি আরও বলেন, ‘মেসি তুমি তো জানোই, তোমাকে কতটা ভালবাসি। তোমাকে ভালবাসে ক্লাবও। খেলার সময় স্টেডিয়াম ভর্তি থাকলে কখনওই ক্লাব ছাড়তে চাইতে না। শেষপর্যন্ত যে সিদ্ধান্ত নেও তুমি, তোমার জন্য আমরা সব চেষ্টাও করবো। তোমাকে দলে রাখতে চাই আমরা।’
অনুষ্ঠানের এক পর্যায়ে গ্যালারিতে বসে থাকা মেসিকে আলিঙ্গনও করেন লাপোর্তা। অনুষ্ঠানে মেসি ছাড়াও ছিলেন জেরার্ড পিকে, সার্জিয়ো রবার্তো, সার্জিয়ো বাসকুয়েটসরা।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

দ্বিতীয়বারের মত সিরিজে সমতা এনেও ক্ষুব্ধ কোহলি

তিন নতুন মুখ নিয়ে ভারতের ওয়ানডে দল ঘোষণা