ভিতরে

বড় হার দিয়ে আসর শেষ করলো বাংলাদেশ লিজেন্ডস

বড় হার দিয়ে রোড সেফটি ওয়ার্ল্ড টি-টুয়েন্টি সিরিজ শেষ করলো বাংলাদেশ লিজেন্ডস। গতরাতে নিজেদের ষষ্ঠ ও শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১০ উইকেটের বড় ব্যবধানে হারে মোহাম্মদ রফিকের নেতৃত্বাধীন বাংলাদেশ লিজেন্ডস দল।
৬ ম্যাচে ১ জয় ও ৫ হারে ৪ পয়েন্ট নিয়ে আসর শেষ করলো বাংলাদেশ। অস্ট্রেলিয়া টুর্নামেন্টে অংশ না নেয়ায়, ওয়াকওভারে ৪ পয়েন্টই বাংলাদেশের প্রাপ্তি। হারগুলো- ভারত, ইংল্যান্ড, শ্রীলংকা, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।
রায়পুরে টস জিতে প্রথমে বাংলাদেশকে ব্যাটিং পাঠায় দক্ষিণ আফ্রিকা। ওপেনার মেহরাব হোসেন ৯ রানে ফিরলেও, নাজিমুদ্দিন-আফতাব আহমেদ ও হান্নান সরকার দলের রানের চাকা ঘুড়িয়েছেন। এতে ১৪ ওভার শেষে ১১১ রান পেয়ে যায় বাংলাদেশ। নাজিমুদ্দিন ৩২ ও আফতাব ৩৯ রান করে ফিরেন। ২৪ বলে ১টি চার ও ৩টি ছক্কা হাকান আফতাব। ৩৩ বলে ৫টি চার ও ১টি ছক্কা হাঁকান নাজিমুদ্দিন।
৩১ বলে ৩৬ রান করে হান্নান বিদায় নিলে বাংলাদেশকে লড়াই করার পুঁিজ এনে দেন খালেদ মাসুদ। ৯ বলে ১৯ রান করেন তিনি। ২টি বাউন্ডারি ও ১টি ওভার ছিলো মাসুদের ব্যাটে। এতে ২০ ওভারে ৯ উইকেটে ১৬০ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।
১৬১ রানের টার্গেট স্পর্শ করতে কোন সমস্যাই হয়নি দক্ষিণ আফ্রিকার। দুই ওপেনার এন্ড্রু পুটিক ও মরনে ভ্যান উইক ৪ বল বাকী রেখে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। পুটিক ৫৪ বলে ৯টি চার ও ১টি ছক্কায় ৮২ এবং উইক ৬২ বলে ৯টি চারে ৬৯ রান করেন। ম্যাচ সেরা হন পুটিক।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

তামিম একাদশকে ৯ উইকেটে হারালো নাজমুল একাদশ

ব্রাজিলের কোভিড সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আবারো স্বাস্থ্যমন্ত্রী পরিবর্তন করছেন বোলসোনারো