ভিতরে

সিরি-এ: লটারো মার্টিনেজের গোলে ইন্টারের শীর্ষস্থান মজবুত

লটারো মাটিনেজের শেষ মুহূর্তের গোলে তোরিনোকে ২-১ গোলে পরাজিত করে সিরি-এ লিগের শীর্ষস্থান শক্তিশালী করেছে ইন্টার মিলান। এই জয়ে নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানের থেকে ৯ পয়েন্ট এগিয়ে গেছে ইন্টার। ম্যাচ শেষের পাঁচ মিনিট আগে মার্টিনেজ জয়সূচক গোলটি করেন।
কিন্তু আরেক ম্যাচে রেলিগেশনের খড়ায় থাকা পার্মার কাছে ২-০ গোলে পরাজিত হয়ে হতাশ করেছে রোমা। এনিয়ে ১৭ম্যাচ জয়বীহিন থাকা থেকে বেরিয়ে আসলো পার্মা। একইসাথে চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন ষষ্ঠ স্থানে থাকা রোমার জন্য অনেকটাই ফিকে হয়ে গেছে।
তুরিনের মাঠে এন্টোনিও কন্টের দলে আরো একবার এগিয়ে যাবার জন্য দলের দুই মূল স্ট্রাইকার রোমেলু লুকাকু ও মার্টিনেজের গোলের উপর নির্ভর করতে হয়েছে। ৫৬ মিনিটে বদলী বেঞ্চ থেকে উঠে এসেছিলেন ক্রিস্টিয়ান এরিকসেন। তাকে পেয়েই ইন্টার উজ্জীবিত হয়ে ওঠে। এরিকসেনের বাড়ানো একটি বল পেয়ে ডি বক্সের মধ্যে সড়ব হয়ে উঠে মার্টিনেজ। তাকে আটকাতে গিয়ে ফাউল করেন বসেন তোরিনো ডিফেন্ডার আরমান্ডো ইজ্জো। ফলশ্রুতিতে প্রাপ্ত পেনাল্টি থেকে ৬২ মিনিটে ইন্টারকে এগিয়ে দেন লুকাকু। এই বেলজিয়ান তারকার মৌসুমে এটি ১৯তম গোল। আট মিনিট পর ফিরতি একটি বল থেকে এন্টোনিও সানাব্রিয়া তোরিনোর হয়ে সমতা ফেরান। কিন্তু ম্যাচ শেষের পাঁচ মিনিট আগে এ্যালেক্সিস সানচেজের ক্রস থেকে মার্টিনেজের হেডের গোলে আবারো এগিয়ে যায় ইন্টার। মৌসুমে মার্টিনেজের ১৪তম এই গোলেই ইন্টারের জয় নিশ্চিত হয়।
কোভিড-১৯’এ আক্রান্ত হবার কারনে কাল তোরিনোর বেশ কয়েকজন খেলোয়াড় দলে ছিলেন না। ইনজুরির কারনে মাঠের বাইরে ছিলেন অধিনায়ক আন্দ্রে বেলোত্তি।
এনিয়ে ইন্টার টানা আট ম্যাচে জয়ের ধারা ধরে রাখলো।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

জয়পুরহাটের আলু যাচ্ছে বিদেশে

গ্রিনিজ-গেইলের পাশে হোপ