ভিতরে

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কবিতা আবৃত্তি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি ও নৃত্য প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
সোমবার বেলা ১১টায় রাঙ্গামাটি জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিনের অনুষ্ঠান উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার প্রধান পৃষ্টপোষক হাজী মোঃ মুছা মাতব্বর।
রাঙ্গামাটি জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি মনসুর আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহ এমরান রোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, কেন্দ্রীয় যুবলীগের প্রাক্তণ সহ-সম্পাদক মুজিবুর রহমান দীপু,রাঙ্গামাটি জেলা আওয়ামী-যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, রাঙ্গামাটি মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক শারমিন সোমা প্রমূখ।
সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিন বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি ও নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রায় ২শতাধিক শিশু-কিশোর অংশগ্রহণ করে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

শহীদ শামসুন্নেসা আরজু মণি’র ৭৫তম জন্মদিনে শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া মাহফিল।

লালমোহনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রধান শিক্ষকদের সঙ্গে মতবিনিময়