ভিতরে

সুনীল ছেত্রি করোনা পজিটিভ

ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রির দেহে করোনা শনাক্ত হয়েছে। এক টুইটার বার্তায় ছেত্রি নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘বিষয়টি মোটেই সুখকর নয়, আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। তবে স্বস্তির খবর হচ্ছে আমি সুস্থ অনুভব করছি এবং ক্রমেই এই ভাইরাস থেকে সেড়ে উঠছি। দ্রুতই মাঠে ফিরতে পারবো বলে আশা করছি। সবাইকে একটি কথাই বলতে চাই সকলেরই যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে চলাচল করা উচিত।’
সম্প্রতি ক্যারিয়ারে টানা সপ্তম মৌসুম ছেত্রি ইন্ডিয়ার সুপার লিগে (আইএসএল) ব্যাঙ্গালুরু এফসির হয়ে মাঠে নেমেছেন। যদিও এবারের মৌসুমটা মোটেই ভাল কাটেনি ব্লুজদের। লিগ পর্ব শেষে তারা টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে।
আগামী ২৫ ও ২৯ মার্চ যথাক্রমে ওমান ও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুবাইয়ে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ঘোষিত ৩৫ সদস্যের ভারতীয় জাতীয় দলে ডাক পেয়েছেন দেশটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ছেত্রি। দুর্দান্ত পারফরমেন্স করে ২০১৭-১৮ আইএসএল মৌসুমে তিনি ‘হিরো অব দ্য লিগ’ পুরস্কার জয় করেছিলেন। এছাড়া ২০১৭ সালের সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিচারে ‘এআইএফএফ বর্ষসেরা খেলোয়াড়’ও মনোনীত হয়েছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

জয়পুরহাটে ভক্তদের পদভারে মুখরিত শিবরাত্রি উৎসব সমাপ্ত

দুবাই ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিলেন ফেদেরার